Home> দেশ
Advertisement

আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে চাই মন্দির, উপাচার্যকে ১৫ দিন সময় দিল বিজেপি

জেলা বিজেপি যুবশাখার পক্ষ থেকে আলিগড় মুসলিম ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলরকে জানিয়ে দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয় চত্বরে তারা মন্দির তৈরি করতে চায়। এর জন্য জায়গা দিতে হবে

আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে চাই মন্দির, উপাচার্যকে ১৫ দিন সময় দিল বিজেপি

নিজস্ব প্রতিবেদন: পনের দিনের মধ্যে সিদ্ধান্ত নিতে হবে আলিগড় মুসলিম ইউনিভার্সিটি কর্তৃপক্ষকে। তা করতে না পারলে নিজেদের মতে সিদ্ধান্ত নেবে সংগঠন। এমনই ঘোষণা করল আলিগড়ের বিজেপির যুব শাখা।

আরও পড়ুন-রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে সমন সিবিআইয়ের

জেলা বিজেপি যুবশাখার পক্ষ থেকে আলিগড় মুসলিম ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলরকে জানিয়ে দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয় চত্বরে তারা মন্দির তৈরি করতে চায়। এর জন্য জায়গা দিতে হবে। এনিয়ে একটি চিঠি দেওয়া হয়েছে। তাদের দাবি বিশ্ববিদ্যালয় চত্বরে ধর্মনিরপেক্ষ চরিত্র বজায় রাখতে গেলে মন্দির নির্মাণ জরুরি।

ওই চিঠিতে বলা হয়েছে মন্দির নির্মাণ নিয়ে সিদ্ধান্ত নিতে না পারলে যুব কর্মীরা নিজেরাই তা করবে। সংবাদসংস্থা এএনআইকে বিজেপি যুব শাখার প্রেসিডেন্ট মুকেশ সিং লোধি জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়কে পনের দিন সময় দেওয়া হল। চিঠির জবাব দিতে হবে। তা না করলে আমরাই ক্যাম্পাসে মূর্তি স্থাপন করব।

আরও পড়ুন-দোকানে-দোকানে গিয়ে মোদীর সভার আমন্ত্রণ বিজেপির

বিজেপি যুব শাখার প্রেসিডেন্ট ভাইস চ্যান্সেলকে আরও জানিয়েছেন, বিশ্ববিদ্যাল চত্বরে কোনও মন্দির না থাকায় পুজোর সময় ছাত্রদের প্রবল অসুবিধে হয়। প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের মুখে তপসিলি জাতি ও উপজাতিদের সংরক্ষণ না দেওয়া জন্য আলিগড় মুসিলম বিশ্ববিদ্যালয়কে নিশানা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তার পরেই এই চিঠি।

Read More