Home> দেশ
Advertisement

ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনেও এভাবে বিপদে পড়তে পারেন

স্মার্টফোন এবং প্রযুক্তির উন্নতির দৌলতে এখন আমরা অনেক বেশি স্মার্ট। এর কারণে এখন আমরা অনেকেই দোকানে গিয়ে কেনাকাটা করার থেকে অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করি। অনলাইনে কেনাকাটা করলে আমাদের যেমন অনেকটা সময় বাঁচে, তেমনই ভিড় এড়িয়ে সহজে জিনিসপত্র পছন্দ করারও সুযোগ পাওয়া যায়। অনলাইনে শপিং করার পাশাপাশি অনেকেই ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে স্বচ্ছ্বন্দ বোধ করেন। এতে ভুলভাবে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা কেটে যাওয়ার আশঙ্কা থাকে না। কিন্তু ক্যাশ অন ডেলিভারিতেও রয়েছে বিপদের আশঙ্কা। সেখানেও নিরাপত্তা নেই। তার প্রমাণও পাওয়া গেল।

ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনেও এভাবে বিপদে পড়তে পারেন

ওয়েব ডেস্ক: স্মার্টফোন এবং প্রযুক্তির উন্নতির দৌলতে এখন আমরা অনেক বেশি স্মার্ট। এর কারণে এখন আমরা অনেকেই দোকানে গিয়ে কেনাকাটা করার থেকে অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করি। অনলাইনে কেনাকাটা করলে আমাদের যেমন অনেকটা সময় বাঁচে, তেমনই ভিড় এড়িয়ে সহজে জিনিসপত্র পছন্দ করারও সুযোগ পাওয়া যায়। অনলাইনে শপিং করার পাশাপাশি অনেকেই ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে স্বচ্ছ্বন্দ বোধ করেন। এতে ভুলভাবে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা কেটে যাওয়ার আশঙ্কা থাকে না। কিন্তু ক্যাশ অন ডেলিভারিতেও রয়েছে বিপদের আশঙ্কা। সেখানেও নিরাপত্তা নেই। তার প্রমাণও পাওয়া গেল।

এক ব্যক্তি ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনেছিলেন। নিচের ভিডিওতে দেখুন তাঁর সঙ্গে কী হল। হায়দরাবাদ পুলিসের পক্ষ থেকে এই ভিডিও প্রকাশ করা হয়েছে মানুষকে সচেতন করার জন্য।

ভিডিও দেখুন

Read More