Home> দেশ
Advertisement

ভয়ঙ্কর দৃশ্য! প্রকাশ্যেই দুই তরণীর শ্লীলতাহানি করল ১৪ যুবক...

রাজ্যে বিজেপি সরকার গড়ার পর থেকেই যোগী আদিত্যনাথের হাত ধরে উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হচ্ছে। কিন্তু তারই মাঝে এই ঘটনা এবার আঙুল তোলার সুযোগ করে দিল বিরোধীদের। প্রকাশ্য দিবালোকে দুই তরুণীর যেভাবে শ্লীলতাহানি করা হল তা রীতিমতো যোগী  সরকারের প্রশাসনকে নিয়ে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিল।

ভয়ঙ্কর দৃশ্য! প্রকাশ্যেই দুই তরণীর শ্লীলতাহানি করল ১৪ যুবক...

ওয়েব ডেস্ক : রাজ্যে বিজেপি সরকার গড়ার পর থেকেই যোগী আদিত্যনাথের হাত ধরে উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হচ্ছে। কিন্তু তারই মাঝে এই ঘটনা এবার আঙুল তোলার সুযোগ করে দিল বিরোধীদের। প্রকাশ্য দিবালোকে দুই তরুণীর যেভাবে শ্লীলতাহানি করা হল তা রীতিমতো যোগী  সরকারের প্রশাসনকে নিয়ে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিল।

আরও পড়ুন- জিকার থাবা ভারতে, সতর্কতা জারি আন্তর্জাতিক বিমান বন্দর ও বন্দরগুলিতে

উত্তরপ্রদেশের রামপুর জেলা। দুই তরুণী বাড়ি ফেরার পথে তাঁদের ঘিরে ধরে ১২ থেকে ১৪ জনের একটি দল। হাত ধরে টানাটানি করার পাশাপাশি, তাদের উদ্দেশ্য করে কটূক্তিও করতে থাকে। এমনকি, গোটা ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করে দেয় অভিযুক্তরা। বার বার ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ জানালেও, কোনও কাজ হয়নি বলে অভিযোগ আক্রান্ত দুই তরুণীর।

পরে গোটা ঘটনার বিবরণ দিয়ে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন তাঁরা। তদন্তে নেমে পুলিস একজনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজে তল্লাসি চলছে।

Read More