Home> দেশ
Advertisement

Hyderabad Kidnap: ওকেই আমার চাই! টিভি অ্যাঙ্কারকে অপহরণ করে খবরে মহিলা

ভিডিয়ো জকিকে বিয়ে করতে চেয়েছিলেন। সেই প্রস্তাব নাকচ করায় তাঁকে অপহরণ করে হায়দরাবাদের এক মহিলা ব্যবসায়ী। অপহরণ করার অভিযোগে শুক্রবার ওই মহিলাকে গ্রেফতার করে তেলঙ্গনা পুলিস। 

Hyderabad Kidnap: ওকেই আমার চাই! টিভি অ্যাঙ্কারকে অপহরণ করে খবরে মহিলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভিডিয়ো জকিকে বিয়ে করতে চেয়েছিলেন। সেই প্রস্তাব নাকচ করায় তাঁকে অপহরণ করে হায়দরাবাদের এক মহিলা ব্যবসায়ী। অপহরণ করার অভিযোগে শুক্রবার ওই মহিলাকে গ্রেফতার করে তেলঙ্গনা পুলিস। 

জানা গিয়েছে, ৩১ বছর বয়সী ওই মহিলা পেশায় একজন ব্যবসায়ী। নাম ভোগিরেড্ডি তৃষ্ণা। একটি বিবাহ সম্পর্কিত সাইটে তিনি অ্যাঙ্কারের ছবি দেখেন। এবং দুই বছর আগে অ্যাকাউন্ট হোল্ডারের সঙ্গে চ্যাট শুরু করেন। পরে তিনি বুঝতে পেরেছিলেন যে অ্যাকাউন্ট হোল্ডার তার নিজের ছবির পরিবর্তে, ম্যাট্রিমনি সাইটে প্রোফাইল ছবি হিসাবে টিভি অ্যাঙ্করের ছবি ব্যবহার করছেন। 
তারপরে তৃষ্ণা প্রোফাইলের মাধ্যমে অনুসন্ধান করেন এবং ফোন নম্বরটি খুঁজে পান, যা অ্যাঙ্করের ছিল। অ্যাঙ্কার প্রণবের সঙ্গে তিনি যোগাযোগ করেন। এবং জানিয়েছিলেন যে কেউ তাঁর ছবি দিয়ে জাল অ্যাকাউন্টে তৈরি করেছে। 

আরও পড়ুন: UP Kasganj Accident: নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ট্রাক্টর, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭ শিশু-সহ ২২

পুলিস জানিয়েছেন, এরপর থেকে তৃষ্ণা প্রতিদিন প্রণবকে ম্যাসেজ পাঠাতে থাকেন। বাধ্য হয়ে প্রণব অভিযুক্ত মহিলা নম্বর ব্লক করে দেন। নম্বর ব্লক করার পর টিভি উপস্থাপককে বিয়ে করার সিদ্ধান্ত নেন মহিলা। এর জন্য অপহরণের পরিকল্পনা নিয়েছিলেন তিনি।

জানা গিয়েছে, প্রণবকে অপহরণ করার জন্য চারজনকে নিয়োগ করেছিলেন ওই অভিযুক্ত মহিলা। শুধু তাই নয়, প্রণবের খোঁজে মহিলা গাড়িতে একটি ট্র্যাকিং ডিভাইস ব্যবহার করেছিলেন। 

গত ১১ ফেব্রুয়ারি, চারজন ভাড়াটে লোকেরা প্রণবকে অপহরণ করে। এরপর তৃষ্ণা তাঁকে তাঁর অফিসে নিয়ে যায়। এবং প্রণবকে মারধর করে বলে জানা গিয়েছে। এরপরেই প্রাণের ভয়ে বিয়েতে সম্মতি জানালে, তৃষ্ণা তাঁকে ছেড়ে দিয়েছিলেন।

আরও পড়ুন: UP Tractor Accident: গঙ্গাস্নান করতে বেরিয়ে মর্মান্তিক মৃত্যু, ১৫ জনকে নিয়ে ট্রলি গিয়ে পড়ল পুকুরে

ছাড়া পেয়েই প্রণব উৎপল থানায় ওই মহিলার নামে লিখিত অভিযোগ দায়ের করেন। তৃষ্ণার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৬৩(অপহরণ), ৩৪১ (অন্যায়ভাবে আটকে রাখা), ৩৪২ (ভুলভাবে আটকে রাখা) এবং প্রাসঙ্গিক ধারাগুলির অধীনে একটি মামলা দায়ের করা হয়।
ইতিমধ্যেই পুলিস অভিযুক্ত মহিলা সহ অপহরণের জন্য ভাড়া করা চার ব্যক্তিকে গ্রেফতার করে। 
আরও পড়ুন: Lok Sabha polls 2024: সক্রিয় I.N.D.I.A, চমকে দিয়ে দিল্লি-সহ ৫ রাজ্যে আপ-কংগ্রেস বোঝাপড়া

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More