Home> দেশ
Advertisement

Mumbai: মহিলাকে ধর্ষণের পর যোনিতে ঢুকিয়ে দেওয়া হল রড, মনে করাচ্ছে নির্ভয়াকে

নৃশংস! 

Mumbai: মহিলাকে ধর্ষণের পর যোনিতে ঢুকিয়ে দেওয়া হল রড, মনে করাচ্ছে নির্ভয়াকে

নিজস্ব প্রতিবেদন: মহিলাকে ধর্ষণের পর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল লোহার রড। মুম্বইয়ে নৃশংস এই ঘটনা মনে করাল দিল্লির নির্ভয়া-কাণ্ডকে (Nirbhaya Case)। নির্যাতিতার অবস্থা সঙ্কটাপন্ন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। আরও কয়েকজন জড়িত থাকতে পারে বলে সন্দেহ।     
 
ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের সাকিনাকা এলাকার খৈরানি রোডে। ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করেছেন  মুম্বইয়ের ডেপুটি পুলিস কমিশনার এবং অতিরিক্ত পুলিস কমিশনার। মুম্বই পুলিস জানিয়েছে, সাকিনাকায় এক মহিলা অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে বলে রাত সাড়ে ৩টে নাগাদ ফোন আসে কন্ট্রোলরুমে। মহিলাকে দ্রুত উদ্ধার করে পাঠানো হয় ঘাটকোপারের রাজাওয়াড়ি হাসপাতালে। নির্যাতিতার অবস্থা আশঙ্কাজনক।

সাকিনাকা থানার সিনিয়র পুলিস আধিকারিক বলবন্ত দেশমুখ জানান,'অভিযুক্তকে গ্রেফতার করা করা হয়েছে। তার নাম মধু চহ্বন। বয়স ৪৫ বছর।' অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) ও ৩০৭ (হত্যার চেষ্টা)  ধারায় অভিযোগ আনা হয়েছে। তাঁকে জেরা করে বাকিদের নাম জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিস।   

২০১২ সালের ১৬ ডিসেম্বর দিল্লিতে প্যারা মেডিক্যাল ছাত্রীকে চলন্ত বাসে গণধর্ষণ করে ফেলে দেয় ৬ দুষ্কৃতী। এক অভিযুক্ত জেলেই আত্মহত্যা করে। নাবালক বলে ৩ বছর সংশোধনাগারে থেকে ছাড়া পায় আর এক অভিযুক্ত। বাকি ৪ অভিযুক্তকে ফাঁসি দেওয়া হয়। 

আরও পড়ুন-Kerala: 'লভ ও মাদক জিহাদে'র শিকার হিন্দু-খৃষ্ট্রান মেয়েরা, এবার দাবি ধর্মযাজকের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More