Home> দেশ
Advertisement

WATCH: সেলফি পয়েন্টে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে নাচ! অশালীন রিলসে বিতর্কের ঝড়...


Woman Hugs & Performs Vulgar Dance Moves With PM Narendra Modis Cutout: প্রধানমন্ত্রী মোদীর কাটআউট জড়িয়ে চরম অশালীন নাচ মহিলার। যে ভিডিয়ো দেখে ছিঃ ছিঃ করছেন নেটাগরিকরা।

WATCH: সেলফি পয়েন্টে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে নাচ! অশালীন রিলসে বিতর্কের ঝড়...
Updated: Feb 12, 2024, 09:14 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সস্তায় জনপ্রিয়তা পাওয়ার জন্য় মানুষ কী না করেন! তাঁরা একবার ভেবে পর্যন্ত দেখেন না যে, চটুল হাস্য়রসের সূষ্টি করতে গিয়ে তাঁরা আদতে ঠিক কী করে ফেলছেন! সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে এক মহিলাকে লাল-কালো চুমকি বসানো শাড়ি ও জংলা ব্লাউজ পরে নাচতে দেখা যাচ্ছে। আর সেই মহিলার অশালীন নাচ অবশ্যই দৃষ্টিদৃষণের কারণ। তিনি রিলস বানানোর কন্টেন্ট হিসেবে বেছে নিয়েছেন খোদ দেশের প্রধানমন্ত্রীকে!

আরও পড়ুন: Rahul Gandhi: বাংলার বকেয়া মেটাতে প্রধানমন্ত্রীকে চিঠি রাহুলের!

fallbacks

হ্য়াঁ, ঠিকই পড়লেন। নরেন্দ্র মোদীর কাট আউট সম্বলিত সেলফি পয়েন্ট বসানো হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। মূলত রেলওয়ে স্টেশন, রেশনের দোকান ও অনান্য় জায়গায়। সেরকমই এক সেলফি পয়েন্ট বেছে নিয়েছেন ওই মহিলা। তারপর মোদীর কাটআউট জড়িয়ে তিনি নাচতে নাচতে রিলস বানিয়েছেন। এহেন রিলস দেখে নেটাগরিকরা রেগে অগ্নিশর্মা হয়ে গিয়েছেন। সকলের একটাই বক্তব্য যে, কত'টা নিম্নমানের রুচি হলে এমনটা কেউ ঘটাতে পারেন। যদিও এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। প্রতিবেদনের সঙ্গেই রইল সেই ভিডিয়ো।

আরও পড়ুন: Sandeshkhali | Smriti Irani: 'রাতের পর রাত তৃণমূলের অত্যাচারের শিকার সন্দেশখালির মহিলারা'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)