Home> দেশ
Advertisement

Delhi: লিভ ইন সঙ্গীর চাপে ১৪ বার গর্ভপাত, চরম পদক্ষেপ যুবতীর!

৫ জুলাই এমনই এক মর্মান্তিক সাক্ষী থাকল দক্ষিণ-পূর্ব দিল্লির জইতপুর এলাকা। চরম অন্যায়ের হাত থেকে মুক্তি পেতে আত্মহত্যার পথ বেছে নিলেন এক মহিলা।

Delhi: লিভ ইন সঙ্গীর চাপে ১৪ বার গর্ভপাত, চরম পদক্ষেপ যুবতীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিকের সঙ্গে থাকতেন। খুব স্বাভাবিক ভাবেই প্রেমের সম্পর্কে যৌনতা থাকবে। সেই সম্পর্কেই ১৪ বার অন্তঃসত্ত্বা হন। দুঃখের বিষয়, ভালবাসার মানুষের চাপে প্রতিবারই মহিলার গর্ভপাত করাতে বাধ্য হন মহিলা। কিন্তু শেষবার আর পারলেন না তিনি, বরং গর্ভপাত না করিয়ে চরম পদক্ষেপ নিলেন। 

৫ জুলাই এমনই এক মর্মান্তিক সাক্ষী থাকল দক্ষিণ-পূর্ব দিল্লির জইতপুর এলাকা। চরম অন্যায়ের হাত থেকে মুক্তি পেতে আত্মহত্যার পথ বেছে নিলেন এক মহিলা। ইতিমধ্যে মহিলার সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। 

সেখান থেকে জানা যায়, প্রেমিকের সঙ্গে থাকতেন ওই মহিলা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করে ওই ব্যক্তি। মহিলা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাঁর গর্ভপাতও করান। এই ভাবে প্রায় ১৪বার তাঁর গর্ভপাত করায় অভিযুক্ত। পরে বিয়ে করতে অস্বীকার করে। এরপরই অপমান এবং কষ্টে আত্রহত্যার মতো চরম পথ বেছে নেন মহিলা।

৫ জুলাই বাড়িতে ঝুলন্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে পুলিস। সুইসাইড নোট থেকে অভিযুক্ত সম্পর্কে জানতে পেরে,তাকে গ্রেফতার করা হয়। ধৃত নয়ডার একটি সফটওয়্যার সংস্থার কাজ করেন বলে পুলিস সূত্রে খবর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

Read More