Home> দেশ
Advertisement

আগামিকাল কি ভারত বনধ?

আগামিকাল কী ভারত বনধ? সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই বিষয়টি ভাইরাল হয়ে দেখা দিয়েছে। এক পিছনে রয়েছে একটি হোয়াটসঅ্যাপ ম্যাসেজ। সেখানে বলা হয়েছে কাশ্মীরের উরিতে জঙ্গি হানায় মৃত ১৮ জন ভারতীয় সৈনিককে স্মরণ করতেই ২২ সেপ্টেম্বর দেশজুড়ে বনধ পালন করা হবে। যদিও, সেই ম্যাসেজের সত্যতা এখনও যাচাই করা হয়নি।

 আগামিকাল কি ভারত বনধ?

ওয়েব ডেস্ক : আগামিকাল কী ভারত বনধ? সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই বিষয়টি ভাইরাল হয়ে দেখা দিয়েছে। এক পিছনে রয়েছে একটি হোয়াটসঅ্যাপ ম্যাসেজ। সেখানে বলা হয়েছে কাশ্মীরের উরিতে জঙ্গি হানায় মৃত ১৮ জন ভারতীয় সৈনিককে স্মরণ করতেই ২২ সেপ্টেম্বর দেশজুড়ে বনধ পালন করা হবে। যদিও, সেই ম্যাসেজের সত্যতা এখনও যাচাই করা হয়নি।

আরও পড়ুন- উরিতে সেনা হেডকোয়ার্টারে জঙ্গি হামলা, মৃত ১৭ জওয়ান, নিকেশ ৪ জঙ্গি

পাঠানকোটের স্মৃতি উস্কে রবিবার কাশ্মীর সীমান্তের উরি সেক্টরের আর্মি ব্রিগেড হেডকোয়ার্টারে হামলা চালায় জঙ্গিরা। অতর্কিত হামলায় মৃত্যু হয় ১৮জন সেনা জওয়ানের। খতম করা হয় সেখানে ঢুকে পড়া ৪ জঙ্গীকেও। মৃত ১৮ জওয়ানের মধ্যে পশ্চিমবঙ্গেরও দুই সদস্য রয়েছেন।

এই ঘটনায় বিশ্বজুড়়ে পাকিস্তানের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠেছে। কূটনৈতিক স্তরেও ভারত-পাকিস্তানের মধ্যে এই ঘটনার জেরে সম্পর্ক আরও খারপ হয়েছে। এই পরিস্থিতিতে আগামিকালের এই ভারত বনধের ম্যাসেজটি ভারইরাল।  

Read More