Home> দেশ
Advertisement

Bhavya Bishnoi Wedding: IAS অফিসারের সঙ্গে বিজেপি বিধায়কের বিয়ে, এলাহি আয়োজনে ৩ লক্ষ নিমন্ত্রিত

২২ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন বিজেপি নেতা এবং প্রাক্তন সাংসদ কুলদীপ বিষ্ণোই-এর ছেলে ভাব্য বিষ্ণোই। আর সেই  বিয়ের অনুষ্ঠানেই রয়েছে এলাহি আয়োজন। দেড় লক্ষেরও বেশি মানুষ নিমন্ত্রিত এই বিয়ের অনুষ্ঠানে।

Bhavya Bishnoi Wedding: IAS অফিসারের সঙ্গে বিজেপি বিধায়কের বিয়ে, এলাহি আয়োজনে ৩ লক্ষ নিমন্ত্রিত

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: উদয়পুরে বিয়ে, রিসেপশন হবে পুস্করে। ২২ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন বিজেপি নেতা এবং প্রাক্তন সাংসদ কুলদীপ বিষ্ণোই-এর ছেলে ভাব্য বিষ্ণোই। আর সেই  বিয়ের অনুষ্ঠানেই রয়েছে এলাহি আয়োজন। দেড় লক্ষেরও বেশি মানুষ নিমন্ত্রিত এই বিয়ের অনুষ্ঠানে।

আরও পড়ুন: Delhi: জামিনে ছাড়া পেয়েই, অভিযোগকারীর মেয়েকে অ্যাসিড মারলো ‘ধর্ষক’

ভাব্য বিষ্ণোই আদমপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক। বলা চলে এই কেন্দ্রের পদ তাঁর ঠাকুরদা হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ভজন লালের সময় থেকেই পারিবারিক ভাবে তাঁদের দখলে। ভজন লাল ১৯৬৮ থেকে ২০০৫ সাল থেকে মোট ৭ বার এই কেন্দ্র থেকে জিতেছেন। অন্যদিকে ২০০৫ সালের পর তাঁর স্ত্রী জসমা দেবী ১৯৮৭ সালে এই কেন্দ্র থেকে জেতেন।

পরবর্তীতে বিজেপি নেতা এবং প্রাক্তন সাংসদ কুলদীপ বিষ্ণোই এই কেন্দ্র থেকে ২০০৯, ২০১৪ এবং ২০১৯ সালে জেতেন। কুলদীপ বিষ্ণোই-এর মায়ের মতো তাঁর স্ত্রীও এই কেন্দ্র থেকেই ২০১২ সালে ভোটে জেতেন। এবং ২০২২ সালে এই কেন্দ্রের ভার গিয়ে পড়ে ভাব্য বিষ্ণোই-এর ওপর।

আরও পড়ুন: Mahua Moitra: বার বার মুলতুবি অধিবেশন, মহুয়া ইস্যুতে সংসদে একজোট 'ইন্ডিয়া'!

ভাব্য়-র হবু স্ত্রী পরি বিষ্ণোই একজন আইএএস অফিসার। বর্তমানে তিনি গ্যাংটকে সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেটের পদে নিযুক্ত। বিজেপি নেতা কুলদীপ বিষ্ণোই ৮৬ টি গ্রামে গিয়ে তাঁর ছেলের বিয়েতে ১.৫ লক্ষেরও বেশি মানুষকে নিমন্ত্রন করেছেন। আদমপুর কেন্দ্রের প্রতিটি পরিবার এই বিয়েতে নিমন্ত্রিত বলে জানতে পারা যাচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More