Home> দেশ
Advertisement

ধীরে ধীরে এগোচ্ছেন মহাকাশচারী, পাশ থেকে ছুটে চলেছে অটোরিক্সা, গাড়ি!

এখনও পর্যন্ত ১৫ লক্ষেরও বেশি ভিউ জমা হয়েছে এই ভিডিয়োটির নিচে। শেয়ার হয়েছে ৩০ হাজারেরও বেশি। দেখুন সেই ভাইরাল ভিডিয়োটি...

ধীরে ধীরে এগোচ্ছেন মহাকাশচারী, পাশ থেকে ছুটে চলেছে অটোরিক্সা, গাড়ি!
Sudip Dey|Updated: Sep 03, 2019, 01:06 PM IST

নিজস্ব প্রতিবেদন: এবড়ো খেবড়ো মাটিতে খুব ধীরে ধীরে পা ফেলে এগোচ্ছেন এক মহাকাশচারী। চারপাশে আবছা অন্ধকার। প্রথমটায় দেখে এটিকে নাসার কোনও ভিডিয়ো মনে হতে পারে। দেখে মনে হতে পারে চাঁদের মাটিতে হেঁটে বেড়াচ্ছেন কোনও মহাকাশচারী। হঠাৎ মহাকাশচারীর জ্যাকেটের উপর কোথা থেকে যেন আলো এসে পড়ল আর তার পরই পাশ থেকে হুস করে ছুটে বেড়িয়ে গেল একটা অটোরিক্সা! অটোরিক্সা চলে যেতেই একটা সাদা গাড়িকেও পাশ থেকে যেতে দেখা গেল। এ বার স্পষ্ট যে এটা কোনও মহাকাশের ভিডিয়ো নয়, এবড়ো খেবড়ো কোনও কাঁচা রাস্তার উপর দিয়ে কেউ মহাকাশচারীর পোশাকে হেঁটে চলে বেড়াচ্ছেন।

সোমবার, ২ সেপ্টেম্বর সকাল ৬টা ৫৫ মিনিটে একটি ভিডিয়ো ফেসবুকে পোস্ট হয়। ভিডিয়োটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ১৫ লক্ষেরও বেশি ভিউ জমা হয়েছে এই ভিডিয়োটির নিচে। শেয়ার হয়েছে ৩০ হাজারেরও বেশি। ভিডিয়োটি পোস্ট করেছেন বেঙ্গালুরুর বাদল নানজুনদাস্বামী নামে এক ব্যক্তি। ভিডিয়োটিতে মহাকাশচারী সেজে বেঙ্গালুরুর রাস্তায় হেঁটে বেরাচ্ছেন বাদলই।

আরও পড়ুন: এই হেলিকপ্টারে করেই লাদেনকে মেরে এসেছিল আমেরিকা, ভারতে এল সেই অ্যাপাচে

কিন্তু কেন হঠাৎ মহাকাশচারী সেজে রাস্তায় হেঁটে সেটির ভিডিয়ো বানাতে গেলেন বাদল? আসলে বেঙ্গালুরুর রাস্তার বেহাল দশা আর এ বিষয়ে প্রশাসনের উদাসীনতাকে বিদ্রুপ করেই এই ভিডিয়োটি শুট করে পোস্ট করেছেন তিনি। এই ভিডিয়োয় এটা স্পষ্ট, যে ওই রাস্তার হাল চাঁদের মাটির মতোই এবড়ো খেবড়ো, খানা-খন্দে ভরা। বাদলের এই অভিনব প্রতিবাদ নজর কেড়েছে লক্ষ লক্ষ মানুষের। আর তাই হাতে হাতে ছড়িয়ে পড়ছে ৫৬ সেকেন্ডের এই মজার ভিডিয়োটি।