Home> দেশ
Advertisement

সংবাদিকদের সামনেই দলীয় কর্মীকে চড়! ফের বিতর্কে সিদ্দারামাইয়া

দেখুন সেই ভিডিয়ো...

সংবাদিকদের সামনেই দলীয় কর্মীকে চড়! ফের বিতর্কে সিদ্দারামাইয়া

নিজস্ব প্রতিবেদন: মইসুরু বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হওয়ার পরই বেরিয়ে যাওয়ার সময় এক দলীয় কর্মীকে সকলের সামনে চড় কষিয়ে দিলেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী, কংগ্রেসের নেতা সিদ্দারামাইয়া। বুধবার সাংবাদিকদের সামনেই এই কাণ্ড ঘটান তিনি। আর এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ফের বিতর্কে জড়ালেন সিদ্দারামাইয়া।

জানা গিয়েছে, রাজ্যের দুই জেলা মইসুরু ও কোদাগুর বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়েছিলেন সিদ্দারামাইয়া। ফেরার পথে মইসুরু বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সংবাদিকদের সঙ্গে কথাবার্তা সেরে তিনি যখন সেখান থেকে বেরিয়ে যাচ্ছেন, তখন তাঁর দিকে একটি মোবাইল ফোন এগিয়ে দেন পাশের এক দলীয় কর্মী। কোনও কারণে এতেই মেজাজ হারান সিদ্দারামাইয়া। সকলের সামনেই সপাটে চড় কষিয়ে দেন ওই কর্মীর গালে। তার পর হাত ধরে টেনে ওই কর্মীকে সঙ্গে নিয়েই হাঁটা লাগান সিদ্দারামাইয়া। সে সময় সংবাদ মাধ্যমের ক্যামেরাগুলি চালু থাকায় গোটা ঘটনাটাই রেকর্ড হয়ে যায়। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিয়োটি দেখতে দেখতে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: করতারপুর গুরুদ্বারে ভারতীয়দের থেকে ১৪০০ টাকা দাবি পাকিস্তানের, খারিজ নয়াদিল্লির

এই ধরনের বিতর্কে অবশ্য সিদ্দারামাইয়া আগেও জড়িয়েছেন। এ বছরের শুরুতেই রাজ্যের এক কংগ্রেসী নেতাকে প্রকাশ্যে ধাক্কা মারেন তিনি। ২০১৬ সালেও এক সরকারি আধিকারিককে চড় মেরে বিতর্কে জড়িয়েছিলেন সিদ্দারামাইয়া।

Read More