Home> দেশ
Advertisement

বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতিকে প্রকাশ্যে গুলি করে খুন করল দুষ্কৃতীরা

এ ঘটনার সময় রঞ্জিতের ভাইও দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হন। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। রঞ্জিত বচ্চন এক সময় যোগীর খাস এলাকা গোরক্ষপুরের বাসিন্দা ছিলেন। তিনি সমাজবাদী পার্টির সদস্যও ছিলেন

বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতিকে প্রকাশ্যে গুলি করে খুন করল দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকালে উত্তর প্রদেশের বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতিকে প্রকাশ্যে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে লখনউয়ের হজরতগঞ্জে। হিন্দু মহাসভার রাজ্য সভাপতি রঞ্জিত বচ্চন প্রাতঃভ্রমণে যাওয়ার সময় বাইকে করে কিছু দুষ্কৃতী এসে অতর্কিত হামলা চালায়। তাঁর মাথায় গুলি করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় রঞ্জিত বচ্চনের। এমনটাই জানিয়েছে যোগীর পুলিস।

এ ঘটনার সময় রঞ্জিতের ভাইও দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হন। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। রঞ্জিত বচ্চন এক সময় যোগীর খাস এলাকা গোরক্ষপুরের বাসিন্দা ছিলেন। তিনি সমাজবাদী পার্টির সদস্যও ছিলেন। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অখিলেশ যাদব। উত্তর প্রদেশে আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে বলে অভিযোগ। নয়া নাগরিকত্ব আইন পাস হওয়ার পর থেকে উত্তর প্রদেশে একের পর এক হিংসার খবর  মিলেছে। সিএএ বিরোধী প্রতিবাদে উত্তাল হয়েছে উত্তর প্রদেশের বিভিন্ন জায়গা। অন্য দিকে যোগীর প্রশাসনও কঠোর হাতে দমননীতি নিয়েছে। যা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে দেশজুড়ে।

আরও পড়ুন- অর্থনীতির হাল ফেরাতে হাত খুলে খরচ নির্মলার, টাকা কোথায়? দিশা নেই বাজেটে

লখনউয়ের ডিসিপি সেন্ট্রাল দীনেশ সিং জানাচ্ছেন, ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। তৈরি করা হয়েছে বিশেষ তদন্তকারী দলও। সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত কোনও অভিযুক্তকেই গ্রেফতার করতে পারেনি যোগীর পুলিস।     

Read More