Home> দেশ
Advertisement

চলন্ত লোকাল ট্রেনেই বেলি ডান্স! ভাইরাল ভিডিয়োয় অভিযোগ পুলিসে, সতর্ক করল রেলও

কয়েক সেকেন্ডের ওই ফুটেজে চলন্ত ট্রেনের দরজার সামনে থেকে এগিয়ে আসতে দেখা যায় নীল পোশাকে সাজা এক সুন্দরীকে। চটুল এক গানের তালে দরজার সামনের রড ধরে তিনি ঘুরে যান, ছন্দোবদ্ধ ভাবে গানের সুরে কোমর দোলন তিনি। 

চলন্ত লোকাল ট্রেনেই বেলি ডান্স! ভাইরাল ভিডিয়োয় অভিযোগ পুলিসে, সতর্ক করল রেলও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ভাইরাল চলন্ত ট্রেনে বেলি ডান্স। নীল রঙের ঘাগরা পরে মুম্বইয়ের লোকাল ট্রেনের দরজার কাছে নাচ করছেন এক তরুণী। তারপরেই ভাইরাল হয় সেই ভিডিয়ো। চলন্ত লোকাল ট্রেনের ভিতরে মহিলাকে নাচতে দেখার ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অনেক নেটিজেনরা মুম্বই পুলিসের সোশ্যাল মিডিয়া পেজে ওই ভিডিয়োটি ট্যাগ করতে শুরু করে। এরপর বিষয়টি মুম্বই পুলিসের নজরে আসে। মুম্বই পুলিস এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য ট্যুইটারে মুম্বই রেলওয়ে পুলিস কমিশনারেটেকে ট্যাগ করেছে।

আরও পড়ুন, 'India's Richest' Ganapati: ৬৬ কেজি সোনা, ২৯৫ কেজি রুপোর সাজ! কড়া নিরাপত্তায় ভারতের ধনী গণপতি

কয়েক সেকেন্ডের ওই ফুটেজে চলন্ত ট্রেনের দরজার সামনে থেকে এগিয়ে আসতে দেখা যায় নীল পোশাকে সাজা এক সুন্দরীকে। চটুল এক গানের তালে দরজার সামনের রড ধরে তিনি ঘুরে যান, ছন্দোবদ্ধ ভাবে গানের সুরে কোমর দোলন তিনি। কয়েক সেকেন্ডেই হিপহপ, পোল ডান্স ও বেলি ডান্সে দেখিয়ে দেন নিজের দক্ষতা। 

এভাবে ট্রেনের কামরায় নাচ করা কতটা শোভনীয় তা নিয়ে প্রশ্ন উঠছে। সেই সঙ্গে রেল কর্তৃপক্ষের কেন নজরদারি নেই সেই প্রশ্নও উঠছে। অনেকের মতে এর মধ্য়ে দোষের কী আছে? তিনি তো কারোর ক্ষতি করছেন না। কেবলই নাচ করছেন। নাচ তো ভালো জিনিস।

আরও পড়ুন, 'সিদ্ধিদাতা' গণেশের পুজো করলে কী হয়? গণেশ কি সত্যিই বিঘ্নবিনাশক? নাকি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More