Home> দেশ
Advertisement

কোহলির কাছে ইস্তফা রূপানি-সহ গোটা মন্ত্রিসভার

 "বৃহস্পতিবার বিজয় রূপানি সহ গোটা মন্ত্রিসভা রাজভবনে গিয়ে রাজ্যপালের কাছে ইস্তফা দিয়েছে।" যদিও নয়া সরকার গঠন না হওয়া পর্যন্ত কার্যকারী মুখ্যমন্ত্রী হিসেবে প্রশাসনিক দায়িত্ব সামলাচ্ছেন বিজয় রূপানিই।

কোহলির কাছে ইস্তফা রূপানি-সহ গোটা মন্ত্রিসভার

নিজস্ব প্রতিবেদন: ১৮২ আসনের মধ্যে ৯৯টি বিধানসভা কেন্দ্রে জয় পেয়ে গুজরাটে ষষ্ঠবারের জন্য সরকার গঠন করতে চলেছে ভারতীয় জনতা পার্টি। মুখ্যমন্ত্রী হিসেবে সম্ভবত শপথ নিতে চলেছেন বিজয় রূপানি। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, নীতিন প্যাটেলদের নাম ঘোরাফেরা করলেও অরুণ জেটলি এবং অমিত শাহরা চাইছেন বিজয় রূপানিকেই দ্বিতীয়বারের জন্য মসনদে বসাতে। 'বিজয়েই জয়' পেয়েছে বিজেপি, আর সেই কারণেই রদবদল চাইছেন না নমো। সরকার এবং মন্ত্রিসভা নিয়ে সব সিদ্ধান্ত হবে আজই। শুক্রবার অমিত শাহের উপস্থিতিতে বৈঠকে বসবে গুজরাটের বিজেপি। এরই মধ্যে রাজ্যপাল ওপি কোহলির কাছে ইস্তফা পত্র জমা দিয়ছে বিদায়ী মুখ্যমন্ত্রী সহ গোটা মন্ত্রিসভা।

আরও পড়ুন- এখনও অটল! ভারতরত্ন বাজপেয়ীর জন্মদিনে মুক্তি ৯৩ কারাবন্দির

বিদায়ী উপ-মুখ্যমন্ত্রী নীতিন প্যাটেল জানিয়েছেন, "বৃহস্পতিবার বিজয় রূপানি সহ গোটা মন্ত্রিসভা রাজভবনে গিয়ে রাজ্যপালের কাছে ইস্তফা দিয়েছে।" যদিও নয়া সরকার গঠন না হওয়া পর্যন্ত কার্যকারী মুখ্যমন্ত্রী হিসেবে প্রশাসনিক দায়িত্ব সামলাচ্ছেন বিজয় রূপানিই। 

আরও পড়ুন- বিয়েতে অমত! ২২ বছর বয়সী তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল সহকর্মী

Read More