Home> দেশ
Advertisement

Mamata Banerjee: 'যোগী নয়, ভোগী', ভোটের মুখে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ মমতার

অখিলেশ যাদবের হয়ে প্রচারে ঝড় তুলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কার্যত তুলেধনা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী।  

Mamata Banerjee: 'যোগী নয়, ভোগী', ভোটের মুখে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ মমতার

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনের আগে উত্তরপ্রদেশ (UP Assembly Election 2022) সফরে যান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর সোমবার বাংলার মুখ্যমন্ত্রীর এই সফরকেই খোঁচা দেন আদিত্যনাথ। পাল্টা অখিলেশ যাদবের (Akhilesh Yadav) হয়ে প্রচারে ঝড় তুলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) কার্যত তুলেধনা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী।  

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ''যোগী নয় উনি আসলে ভোগী''। পাশাপাশি এবারের বিধানসভা নির্বাচনে  উত্তরপ্রদেশে ৫৮ টি আসনের মধ্যে অন্তত ৩৭ টি আসন পাবে সমাজবাদী পার্টি বলে আগাম জানিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমো। মমতা বলেন, "যেখানে মহিলাদের জীবন্ত পুড়িয়ে মারা হয়। যে রাজ্যে কৃষকদের খুন করা হয়। সেখানকার মুখ্যমন্ত্রী 'যোগী' নয়, 'ভোগী'। ভারতকে বাঁচাতে হলে প্রথমে উত্তরপ্রদেশকে বাঁচাতে হবে।''

আরও পড়ুন, Punjab Assembly Elections: "আমি সন্ত্রাসবাদী নই", দাবি পঞ্জাবের মুখ্যমন্ত্রী চান্নির

একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন "টিএমসি উত্তরপ্রদেশে কোনও প্রার্থী দেয়নি কারণ আমি চাইনি যে অখিলেশ যাদব কোনও আসনে দুর্বল হোন। প্রথম ধাপে আশা করছি অখিলেশের দল ৫৭  টি আসনের মধ্যে ৩৭ টি আসনে জিতবে"। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী আরও বলেছেন যে তিনি বারাণসীতে একটি সমাবেশ করতে ৩ মার্চ আবার উত্তর প্রদেশ সফর করবেন তিনি।

এদিন কংগ্রেসকেও একহাত নেন মমতা। তিনি বলেন, "যারা নিজেদেরকে ধর্মনিরপেক্ষ বলে দাবি করে তাদের দায়িত্ব সবাইকে এক মঞ্চে নিয়ে আসা। আমি কংগ্রেস এবং সিপিআই(এম) কে হাত মেলাতে বলেছিলাম... তারা না শুনলে আমার কিছু করার নেই। কংগ্রেস তার পথে যেতে পারে, আমরা আমাদের পথে যাব।''

উত্তরপ্রদেশেও 'খেলা হবে' স্লোগান তোলেন বাংলার মুখ্যমন্ত্রী। তিনি ঘোষণা, "বাংলা পারলে, উত্তরপ্রদেশও পারবে। বাংলায় বিজেপি হেরেছে। উত্তরপ্রদেশেও হারবে। ১:১ হবে। অখিলেশ জিতবে। ঘরে ঘরে একটাই আওয়াজ অখিলেশ জিন্দাবাদ।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More