Home> দেশ
Advertisement

“রাস্তায় আছি, কয়েক ঘণ্টার মধ্যেই হচ্ছে দেখা” মাঝ আকাশেই মার্কিন প্রেসিডেন্টের হিন্দিতে টুইট

মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে তৈরি গুজরাটও। তাঁকে স্বাগত জানাতে সারা হয়ে গিয়েছে গরবার ফিনিশিং টাচ। তার আগে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

“রাস্তায় আছি, কয়েক ঘণ্টার মধ্যেই হচ্ছে দেখা” মাঝ আকাশেই মার্কিন প্রেসিডেন্টের হিন্দিতে টুইট

নিজস্ব প্রতিবেদন: মোদীর কায়দায় ভারতবাসীর মন জয় করতে মরিয়া মার্কিন প্রেসিডেন্টও। রাজ্য বা বিদেশ সফর মোদী যেখানেই যান, সে জায়গার ভাষা, সংস্কৃতিকে ‘আপন’ করে নিয়েই তাঁর আবেগ জাহির করেন তিনি। ডোনাল্ড ট্রাম্পও কার্যত সেই পথেই হাঁটলেন। মাঝ আকাশে মার্কিন প্রেসিডেন্ট, সেখান থেকেই হিন্দিতে টুইট করে বললেন, ভারতে আসার জন্য প্রস্তুত আমি। আর কয়েক ঘণ্টার মধ্যে আপনাদের সঙ্গে দেখা হচ্ছে।

মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে তৈরি গুজরাটও। তাঁকে স্বাগত জানাতে সারা হয়ে গিয়েছে গরবার ফিনিশিং টাচ। তার আগে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি লিখেছেন, ভারত আপনার আসার অপেক্ষায়। আপনার এই সফর দু দেশের বন্ধুত্বকে আরও মজবুত করবে।

আরও পড়ুন- আজ ভারতে ট্রাম্প; আহমেদাবাদে রোড শো-নমস্তে ট্রাম্প-এ বরণ মার্কিন প্রেসিডেন্টকে

তৈরি আমেদাবাদ। বিমানবন্দর থেকে সবরমতী আশ্রম পর্যন্ত পথেও চলছে উত্সব। দিনের শুরু থেকে নাচের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে সর্দার বল্বভাই প্যাটেন বিমানবন্দরেও। মোতেরায় আজ মেগা শো। সকাল থেকেই হাজার হাজার মানুষ পৌঁছে গিয়েছেন বিশ্বের সবথেকে বড় ক্রিকেট স্টেডিয়ামে। উন্মাদনা তুঙ্গে ট্রাম্পকে নিয়ে। মোদীকে নিয়েও রয়েছে সমান উত্সাহ।

Read More