Home> দেশ
Advertisement

একসঙ্গেই জন্ম-মৃত্যু! মায়ের কোল শূন্য করে কোভিড কেড়ে নিল যমজ ভাইয়ের প্রাণ

উত্তর প্রদেশের মীরাট থেকে এমনই একটি হৃদয় বিদারক ঘটনার কথা জানা গিয়েছে।

একসঙ্গেই জন্ম-মৃত্যু! মায়ের কোল শূন্য করে কোভিড কেড়ে নিল যমজ ভাইয়ের প্রাণ

নিজস্ব প্রতিবদন: একসঙ্গে জন্ম, অকালে মৃত্যুও হল একসঙ্গে। যমজ  দুই পুত্রের মৃত্যুতে শোকের ছায়া গ্রেগরি পরিবারে। মায়ের কোলে আলো করে এসেছিলেন Joefred Varghese Gregory এবং Ralfred George Gregory। কোভিড কেড়ে নিল তাঁদের প্রাণ। এক ঘণ্টার মধ্যেই মৃত্যু হল দুজনের। 

করোনায় আক্রান্তের সংখ্যা না বাড়লেও একই জায়গায় রয়েছে সক্রিয় রোগীর সংখ্যা। দৈনিক মৃত্যু সংখ্যাও পাল্লা দিয়ে বেড়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গিয়েছেন ৪ হাজার ৩২৯ জন  যা এখনও পর্যন্ত রেকর্ড। দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ২ লক্ষ ৭৮ হাজার ৭১৯ এ। 

আরও পড়ুন: ফের একলাফে অনেকটা কমল দৈনিক সংক্রমণ, মৃতের সংখ্যায় রেকর্ড

কোভিড -১৯ এর দ্বিতীয় ঢেউয়ে তছনছ এক-একটি পরিবার। কেউ সন্তান, কেউ জীবন সঙ্গী, কেউ বাবা মা হারিয়েছেন। সর্বত্র বিধ্বংসী জীবনযাপন। উত্তর প্রদেশের মীরাট থেকে এমনই একটি হৃদয় বিদারক ঘটনার কথা জানা গিয়েছে।

fallbacks

আরও পড়ুন: করোনার পরে বাড়ছে পেটের সমস্যা, ফুলে থাকছে পেট

যমজ দুই ভাই, পেশায় তাঁরা ইঞ্জিনিয়ার।  ২৩ শে এপ্রিল ২৪ বছরের দুজন করোনা আক্রান্ত হন।  দুই ভাই  ১ মে স্থানীয় আনন্দ হাসপাতালে ভর্তি হন। ১০ মে নেগেটিভ রিপোর্ট আসে তাঁদের। কিন্তু জ্বর কমে না। ১৩ মে হঠাৎই দুজনের শ্বাসকষ্ট শুরু হয়। শরীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে। ভেন্টিলেশনে দিতে হয় দুজনকেই। করোনার সঙ্গে ১৪ মে করোনার সঙ্গে আর যুঝতে পারেন না তাঁরা। ১ ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় দুই ভাইয়ের। জানা গিয়েছে, ফুসফুসে সংক্রমণ হয়ে যায় তাঁদের। 

Read More