Home> দেশ
Advertisement

পুলিসকর্মীর দেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে কাশ্মীরে ৩ জঙ্গিকে খতম করল সেনা

কাশ্মীরে পালটা হামলা চালাল নিরাপত্তাবাহিনী। কাশ্মীরে পুলিসকর্মীকে অপরহণ ও খুনে অভিযুক্ত ৩ জঙ্গিকে খতম করল সেনা। নিহতরা হিজবুল মুজাহিদিনের সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। 

পুলিসকর্মীর দেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে কাশ্মীরে ৩ জঙ্গিকে খতম করল সেনা

নিজস্ব প্রতিবেদন: কাশ্মীরে পালটা হামলা চালাল নিরাপত্তাবাহিনী। কাশ্মীরে পুলিসকর্মীকে অপরহণ ও খুনে অভিযুক্ত ৩ জঙ্গিকে খতম করল সেনা। নিহতরা হিজবুল মুজাহিদিনের সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। 

শনিবার দক্ষিণ কাশ্মীরের কুলগামে মেলে কনস্টেবল সেলিম শাহের দেহ। শুক্রবার তাঁকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে গিয়েছিল জঙ্গিরা। দেহে নির্যাতনের একাধিক চিহ্ন মেলে। এর পরই জঙ্গিদের খোঁজে নামে নিরাপত্তাবাহিনী। সেনার সঙ্গে গুলিযুদ্ধে খতম হয় ৩ জঙ্গি। কাশ্মীর পুলিসের ডিজি জানিয়েছেন, '৩টি দেহ ও ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।'

 

 

বিছানায় মিলল বাবা-মায়ের রক্তাক্ত দেহ, পাশে ঘুমাচ্ছে ২ সন্তান

পুলিসের তরফে জানানো হয়েছে, জঙ্গিদের যে দলটি পুলিসকর্মীকে অপহরণ ও খুনে জড়িত তাদের সন্ধান মিলেছে। কুলগামের খুদওয়ানি এলাকায় তারা রয়েছে বলে জানা যায়। রবিবার সকালে তাদের আত্মসমর্পণের প্রস্তাব দিলে গুলি চালায় জঙ্গিরা। সেনা পালটা গুলি চালালে মৃত্যু হয় ৩ জঙ্গির। তবে নিহত জঙ্গিদের নাম এখনো জানা যায়নি। তবে তারা হিজবুল মুজাহিদিনের সঙ্গে যুক্ত বলে দাবি পুলিসের। 

Read More