Home> দেশ
Advertisement

Jammu and Kashmir: শিল্পী Amreen Bhat-কে গুলি করে হত্যা Kashmir-এ, আহত ১০ বছরের শিশু

National Conference নেতা Omar Abdullah এই হামলার ঘটনায় "মর্মাহত" এবং শোক প্রকাশ করেছেন। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী টুইট করেছেন। 

Jammu and Kashmir: শিল্পী Amreen Bhat-কে গুলি করে হত্যা Kashmir-এ, আহত ১০ বছরের শিশু

নিজস্ব প্রতিবেদন: জম্মু ও কাশ্মীরে আবার একটি মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার বাদগাম জেলায় নিজের বাসভবনে সন্ত্রাসবাদীদের হামলায় মৃত্যু হয়েছে এক মহিলার। আহত হয়েছে তাঁর নাবালক ভ্রাতুষ্পুত্র।

জানা গেছে ওই মহিলার নাম আমরীন ভাট (Amreen Bhat)। তিনি একজন টিভি শিল্পী। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার ১০ বছর বয়সী ভ্রাতুষ্পুত্রের হাতেও বুলেটের আঘাত রয়েছে বলে,জানিয়েছে জম্মু ও কাশ্মীর পুলিস।

 

পুলিসের মতে, নিষিদ্ধ সন্ত্রাসবাদী সংগঠন লস্কর-ই-তৈবার (এলইটি) তিনজন সন্ত্রাসবাদী এই ঘটনার সঙ্গে জড়িত। এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং পুলিস একটি মামলা দায়ের করেছে বলে পুলিস জানিয়েছে।

আরও পড়ুন: Dawood Ibrahim: পাকিস্তানে কোথায় রয়েছে দাউদ, ইডির কাছে ফাঁস করল ডনের ভাগ্নে

ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা এই হামলার ঘটনায় "মর্মাহত" এবং শোক প্রকাশ করেছেন। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী টুইট করে জানিয়েছেন, "আমরীন ভাটের উপর জঙ্গি হামলায় গভীরভাবে মর্মাহত। দুঃখজনকভাবে আমরীন হামলায় প্রাণ হারিয়েছেন এবং তার ভ্রাতুষ্পুত্র আহত হয়েছেন। নিরপরাধ নারী ও শিশুদের উপর এইভাবে আক্রমণের কোনও যৌক্তিকতা নেই। আল্লাহ যেন তাকে জান্নাতে স্থান দেন।" 

 

এই ঘটনার একদিন আগেই শ্রীনগরে বাড়ির বাইরে সন্ত্রাসবাদীদের আক্রমণে একজন পুলিসের মৃত্যু হয় এবং তার ৭ বছরের মেয়ে আহত হন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More