Home> দেশ
Advertisement

Baramulla Attack: বারামুলায় মদের দোকানে সন্ত্রাসবাদী হানা, মৃত ১ আহত ৩

Baramulla-য় একটি মদের দোকানে হ্যান্ড গ্রেনেড নিয়ে আক্রমণ করে কিছু সন্ত্রাসবাদী। এই আক্রমণে ৪ কর্মচারী গুরুতর আহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয় এই ঘটনায়। পুলিস জানিয়েছে বারামুলার দেওয়ান বাগে একটি নতুন মদের দোকানে মঙ্গলবার রাত ৮টা নাগাদ আক্রমণ চালানো হয়।

Baramulla Attack: বারামুলায় মদের দোকানে সন্ত্রাসবাদী হানা, মৃত ১ আহত ৩

নিজস্ব প্রতিবেদন: নিরাপত্তা বাহিনীর লাগাতার অভিযানের ফলে জম্মু ও কাশ্মীরে (Jammu and Kashmir) সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে প্রচুর সাফল্য এসেছে। এই অবস্থায় তাঁরা সাধারণ মানুষের উপর হামলা চালানো শুরু করেছে বলে জানা যাচ্ছে।

মঙ্গলবারও একই ধরনের হামলা চালায় তারা। বারামুলায় (baramulla) একটি মদের দোকানে হ্যান্ড গ্রেনেড নিয়ে আক্রমণ করে কিছু সন্ত্রাসবাদী। এই আক্রমণে ৪ কর্মচারী গুরুতর আহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয় এই ঘটনায়।

পুলিস জানিয়েছে বারামুলার দেওয়ান বাগে একটি নতুন মদের দোকানে মঙ্গলবার রাত ৮টা নাগাদ আক্রমণ চালানো হয়। বাইকে চেপে সেখানে আসে দুই সন্ত্রাসবাদী। বোরখা পরা এক সন্ত্রাসবাদী দোকানে গিয়ে জানলা দিয়ে ভেতরে হ্যান্ড গ্রেনেড ফেলে দেয়। এরপরেই দুই সন্ত্রাসবাদী বাইকে চেপে এলাকা ছেড়ে পালায়। 

এই ঘটনায় দকানের ৪ কর্মচারী গুরুতর আহত হয়েছেন। আহতদের সকলকেই নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখানেই একজনের মৃত্যু হয় বলে জানা গেছে। বাকি তিনজনের আঘাত গুরুতর বলে জানানো হয়েছে। এরমধ্যে একজনকে শ্রীনগরের হাসপাতালে রেফার করা হয়েছে। 

আরও পড়ুন: Modi on 6G Service: 5G চালুই হল না, 6G পরিষেবা চালুর সময়সীমার কথা শোনালেন মোদী

ঘটনার পরেই এলাকায় পৌঁছায় নিরাপত্তা বাহিনী। তদন্ত শুরু হলেও এখনও কোনও কিছু জানতে পারেনি পুলিস এমনটাই জানা গেছে। বর্তমানে ওই এলাকায় চিরুনি তল্লাশি চলছে। এই বিষয় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস। বারামুলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More