Home> দেশ
Advertisement

সভাপতি হচ্ছেন না Tejaswi Yadav, সরাসরি জানালেন Lalu

১০ ফেব্রুয়ারি পাটনায় RJD-র জাতীয় কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে

সভাপতি হচ্ছেন না Tejaswi Yadav, সরাসরি জানালেন Lalu

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার  জনতা দলের (RJD) প্রধান লালু প্রসাদ যাদব (Lalu Prasad Yadav) তার পদ ছেড়ে দেওয়ার জল্পনা উড়িয়ে দেন। তার জায়গায় পুত্র তেজস্বী যাদব (Tejashwi Yadav) দলের পরবর্তী সভাপতি হিসাবে দায়িত্ব নিতে পারেন এই খবর ছড়ায় কিছুদিন আগেই।

তেজস্বী যাদবকে দলের জাতীয় সভাপতি করা হবে কিনা জানতে চাইলে লালু যাদব নয়াদিল্লিতে সাংবাদিকদের বলেন, "যারা এই ধরনের সংবাদ পরিবেশন করে তারা বোকা। আমরা জানতে পারব যা হবে।"

 

এর আগে শুক্রবার, আরজেডি নেতা তেজ প্রতাপ যাদবও (Tej Pratap Yadav), তেজস্বী যাদবকে দলের সভাপতি করার কথা অস্বীকার করেন। তিনি বলেন যে লালু প্রসাদ যাদব সভাপতি হিসাবে থাকবেন কারণ তিনিই দলকে ঠিকভাবে পরিচালনা করেন।

আরও পড়ুন: ZyCov D: ভারতের প্রথম সূঁচবিহীন ভ্যাকসিন লঞ্চ হল বিহারে, জেনে নিন কী সেই টিকা?

দলের জাতীয় কার্যনির্বাহী সংসদের আসন্ন বৈঠক প্রসঙ্গে তিনি বলেন, দলের সংগঠনের সঙ্গে যুক্ত অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি উপস্থিত থাকবেন। তবে বৈঠকে প্রাক্তন মুখ্যমন্ত্রীর অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেননি তিনি।

১০ ফেব্রুয়ারি পাটনায় RJD-র জাতীয় কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যেখানে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবী, RDJ নেতা তেজস্বী যাদব এবং অন্যান্য সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন। কার্যনির্বাহী বৈঠকে লালু প্রসাদেরও যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More