Home> দেশ
Advertisement

Stone Pelting in J&K: ঈদের নমাজের পর ছোঁড়া হয়েছে পাথর, জম্মু ও কাশ্মীরে উত্তেজনা

অনন্তনাগ জেলার একটি মসজিদের বাইরে ঈদের নামাজের পর পাথর ছুঁড়েছে দুষ্কৃতীরা

Stone Pelting in J&K: ঈদের নমাজের পর ছোঁড়া হয়েছে পাথর, জম্মু ও কাশ্মীরে উত্তেজনা
নিজস্ব প্রতিবেদন: রাজস্থানের যোধপুরে ঈদের আগে যে হিংসা ছড়িয়ে পড়েছিল তার পরে, এবার আবার হিংসার ঘটনা ঘটেছে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায়। ঈদের নমাজের পরে মসজিদের বাইরে পাথর ছোঁড়ার ঘটনা ঘটেছে। বিক্ষোভকারীরা নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে পাথর ছুঁড়েছে বলে জানা গেছে।
 
অনন্তনাগ জেলার একটি মসজিদের বাইরে ঈদের নামাজের পর পাথর ছুঁড়েছে দুষ্কৃতীরা। বলা হচ্ছে যে মুখোশধারী দুর্বৃত্তরা নিরাপত্তা কর্মীদের লক্ষ্য করে পাথর ছুঁড়েছে। এরপর পুলিস ঘটনাস্থলে পৌঁছে বিক্ষভকারিদের শান্ত করে। বর্তমানে এলাকায় নিরাপত্তা বাহিনীর মোতায়েন বাড়ানো হয়েছে বল জানা গেছে।
 
অন্যদিকে, রাজস্থানের যোধপুরে ঈদের আগে সোমবার গভীর রাতে দুই সম্প্রদায়ের মানুষের মুখোমুখি সংঘর্ষ হয়। যোধপুরের জালাউরি গেট মোড়ে, স্বাধীনতা সংগ্রামীর মূর্তির উপর ইসলামি পতাকা উত্তোলনের ইস্যুতে দুই গ্রুপের মধ্যে বিরোধ শুরু হয়। পাথরের আঘাতে আহত হয়েছেন বহু মানুষ। 
 
আরও পড়ুন: Hindu Rashtra: ভারতকে 'হিন্দু রাষ্ট্র' করার শপথ বিজেপি বিধায়কের, বললেন ত্যাগের কথা
 
বর্তমানে পুরো শহরে উত্তেজনার পরিবেশ রয়েছে। পুলিস জনগণকে সাম্প্রদায়িক সম্প্রীতির সঙ্গে উৎসব পালনের আহ্বান জানিয়েছেন। এলাকায় উত্তেজনা থাকায় ইন্টারনেট পরিষেবাও বন্ধ করে দেওয়া হয়েছে।
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
Read More