Home> দেশ
Advertisement

Sonia Gandhi: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া, বৃহস্পতিবার ইডিতে হাজিরা

ন্যাশনাল হেরল্ড মামলায় রাহুল গান্ধীর পাশাপাশি তলব করা হয়েছিল সোনিয়া গান্ধীকেও

Sonia Gandhi: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া, বৃহস্পতিবার ইডিতে হাজিরা

নিজস্ব প্রতিবেদন: দিল্লির শ্রী গঙ্গারাম হাসপাতালে ৮ দিন ভর্তি থাকার পর সোমবার ছাড়া পেলেন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী। করোনা সংক্রান্ত সমস্যা নিয়ে গত ১২ জুন হাসপাতালে ভর্তি হন। 

এনিয়ে আজ কংগ্রেস নেতা জয়রাম রমেশ একটি টুইট করে লিখেছেন, কংগ্রেস প্রেসিডেন্ট সোনিয়া গান্ধীকে গঙ্গারাম হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁকে আপাতত বিশ্রামে থাকতে বলেছেন চিকিত্সকেরা।

এদিকে, ন্যাশনাল হেরল্ড মামলায় রাহুল গান্ধীর পাশাপাশি তলব করা হয়েছিল সোনিয়া গান্ধীকেও। তাঁকে গত ৮ জুন ইডিতে হাজিরা দিতে বলা হয়। কিন্তু ১ জুন তিনি করোনা পজিটিভ হয়ে পড়েন। ফলে হাজিরার জন্য সময় চান ইডির কাছে। এরপরই নতুন সমন পাঠিয়ে তাঁকে ২৩ জুন হাজিরার নির্দেশ দেয় ইডি।

উল্লেখ্য, বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর করা এক মামলার ভিত্তিতে রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধীকে তলব করেছে ইডি। ওই মামলায় বিপুল টাকা নয়ছয় ও অবৈধভাবে সম্পত্তি দখলের অভিযোগ আনা হয়েছে রাহুল ও সোনিয়ার বিরুদ্ধে। আজও রাহুল গান্ধীকে জেরা করে ইডি। আগামিকালও তাঁকে ইডির দফতরে যেতে বলা হয়েছে।

আরও পড়ুন-নিয়োগ কেলেঙ্কারির জের, মানিক ভট্টাচার্যকে পর্ষদ সভাপতির পদ থেকে সরাল হাইকোর্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More