Home> দেশ
Advertisement

Sonia Gandhi: ফুসফুসে সংক্রমণ, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী। দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। মুম্বইয়ে বিরোধী জোটের বৈঠক থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েন বলে খবর। তবে হাসপাতাল সূত্রে খবর, চিন্তার কিছু নেই। সামান্য জ্বর রয়েছে তাঁর। স্থিতিশীল রয়েছেন তিনি। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন কংগ্রেস নেত্রী। 

Sonia Gandhi: ফুসফুসে সংক্রমণ, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। মুম্বইয়ে বিরোধী জোটের বৈঠক থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েন বলে খবর। তবে হাসপাতাল সূত্রে খবর, চিন্তার কিছু নেই। সামান্য জ্বর রয়েছে তাঁর। স্থিতিশীল রয়েছেন তিনি। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন কংগ্রেস নেত্রী। 

আরও পড়ুন, One Nation One Election: 'এক দেশ এক নির্বাচন', কোবিন্দ-কমিটির সদস্যপদ প্রত্যাখান অধীরের

এ বছরই আরও ২ বার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সোনিয়াকে। এ বছর ১২ জানুয়ারি ফুসফুসের সংক্রমণে অসুস্থ হয়ে এই গঙ্গারাম হাসপাতালেই ভর্তি হয়েছিলেন সোনিয়া। সে বার পাঁচ দিন ভর্তি থাকার পর ১৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। জ্বর হওয়ার কারণে ২ মার্চও হাসপাতালে ভর্তি হয়েছিলেন সোনিয়া গান্ধী। 

লোকসভা নির্বাচন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে কংগ্রেস সংসদীয় দলের সভাপতি সনিয়া গান্ধী রাজনীতিতে বেশ সক্রিয় হয়ে উঠেছেন। সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত বিরোধী জোটের বৈঠকেও অংশ নিয়েছিলেন সনিয়া। এর আগে তিনি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত বিরোধী ঐক্য সভায়ও যোগ দিয়েছিলেন। তবে উত্তরপ্রদেশের রায়বরেলির ৭৬ বছর বয়সী কংগ্রেস নেতা ও সাংসদ কাশ্মীরের শ্রীনগর সফর থেকে ফিরে আসার কয়েকদিনের মধ্যেই এই ঘটনা ঘটল। 

আরও পড়ুন, Rahul Cooks With Lalu: লালুর কাছে 'চম্পারণ মাটন' রান্না শিখে নিলেন রাহুল, নিলেন রাজনীতির পাঠও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More