Home> দেশ
Advertisement

Prime Minister Narendra Modi: গর্বের বারাণসীতে রোড শো করতে গিয়ে 'জুতো খেলেন' মোদী?

বারাণসীর বাসিন্দারা জানিয়েছেন, প্রধানমন্ত্রীর কনভয় দশাশ্বমেধ ঘাট থেকে কেভি মন্দিরের দিকে যাওয়ার সময় ঘটেছিল। ১.৪১ মিনিটের ভিডিয়োর প্রায় ১৯ সেকেন্ডের মধ্যে, "মোদী, মোদী" স্লোগানের মধ্যে একজন দর্শককে বলতে শোনা যায়, "চাপল ফেককে মারা '।

Prime Minister Narendra Modi: গর্বের বারাণসীতে রোড শো করতে গিয়ে 'জুতো খেলেন' মোদী?
Updated: Jun 22, 2024, 05:10 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বারাণসীর জনাকীর্ণ রাস্তা দিয়ে যাওয়ার সময় কি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গাড়ির দিকে জুতো ছুড়ে মারা হয়েছিল? নাকি মোদীর গাড়ির উপর অন্যকিছু উড়ে এসে পড়েছিল? লোকসভা নির্বাচনে জয়লাভের পর মোদীর প্রথম নির্বাচনী এলাকায় সফর। সেখানেই তুমুল বিতর্ক। একটি সংক্ষিপ্ত ভিডিয়োতে দেখা যাচ্ছে যে একজন নিরাপত্তা অফিসার বনেটের উপর ঝুঁকে পড়েছেন এবং কিছু একটা তুলে বাইরে ফেলে দিচ্ছেন। 

আরও পড়ুন, Central Govt Employees: ৯.১৫ মিনিটের দেরি হলে হাফ-ডে ছুটি! সরকারি অফিসে নয়া ফরমান

যদিও ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা কম, তবুও তৃতীয়বার নির্বাচনে জয়ী হওয়ার পর মোদী বারাণসীতে প্রথম সফরে এসেছিলেন। তবে সেখানেই মোদীর জনসভায় এমন একটি ঘটনায় নিরাপত্তার গাফিলতি নিয়ে প্রশ্ন উঠছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডিজিটাল। 

বারাণসীর বাসিন্দারা জানিয়েছেন, প্রধানমন্ত্রীর কনভয় দশাশ্বমেধ ঘাট থেকে কেভি মন্দিরের দিকে যাওয়ার সময় ঘটেছিল। ১.৪১ মিনিটের ভিডিয়োর প্রায় ১৯ সেকেন্ডের মধ্যে, "মোদী, মোদী" স্লোগানের মধ্যে একজন দর্শককে বলতে শোনা যায়, "চাপল ফেককে মারা [একটি চপ্পল ছোঁড়াও হয়]"। ভিডিয়োতে, অজ্ঞাত বস্তুটি গাড়ির বনেটের উপর পড়েছিল।

প্রায় পাঁচ বা ছয় সেকেন্ড পরে, প্রধানমন্ত্রীর সুরক্ষা বলয়ের একজন সদস্যকে বস্তুটি উদ্ধার করতে এবং ফেলে দিতে দেখা যায়। রাহুল গান্ধী বলেন, নির্বাচনী এলাকা থেকে তার নির্বাচনী জয়ের পর বারাণসীতে নরেন্দ্র মোদীর রোড শোয়ের গাড়িতে একটি চপ্পল ছুড়ে মারা হয়, কংগ্রেস নেতার দাবি মানুষ প্রধানমন্ত্রীকে আর 'ভয়' পায় না।

আরও পড়ুন, Bangladesh| SheikhHasina: হাসিনাকে মোদীর উপহার, বাংলাদেশিদের জন্য মেডিক্যাল ই-ভিসা চালু করছে ভারত

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)