Home> দেশ
Advertisement

উদয়নের রায়পুরের বাড়িতে খোঁড়াখুঁড়িতে মিলল হাড়গোড়, মাথার খুলি

রায়পুরের বাড়ির উঠোনে খোঁড়াখুঁড়ি শুরু করতেই মিলল হাড়গোড়। প্রাথমিকভাবে অনুমান, হাড়গুলি মৃতদেহের পায়ের। তারপরই মিলল মাথার খুলি। আজ সকালে উদয়নকে সঙ্গে নিয়ে রায়পুরের বাড়িতে যায় ভোপাল পুলিস। তাকে সামনে রেখেই শুরু হয় খোঁড়াখুঁড়ি। মৃতদেহ পুঁতে রাখার জায়গা দেখিয়ে দেয় উদয়ন নিজেই।

উদয়নের রায়পুরের বাড়িতে খোঁড়াখুঁড়িতে মিলল হাড়গোড়, মাথার খুলি

ওয়েব ডেস্ক : রায়পুরের বাড়ির উঠোনে খোঁড়াখুঁড়ি শুরু করতেই মিলল হাড়গোড়। প্রাথমিকভাবে অনুমান, হাড়গুলি মৃতদেহের পায়ের। মিলল মাথার খুলিও।আজ সকালে উদয়নকে সঙ্গে নিয়ে রায়পুরের বাড়িতে যায় ভোপাল পুলিস। তাকে সামনে রেখেই শুরু হয় খোঁড়াখুঁড়ি। মৃতদেহ পুঁতে রাখার জায়গা দেখিয়ে দেয় উদয়ন নিজেই।

খোঁড়াখুঁড়ি শুরু হতেই দুর্গন্ধে ভরে যায় গোটা এলাকা। পুলিস জানিয়েছে, 'বাবাকেও উঠোনে পুঁতেছি' বলে ফের কবুল করেছে উদয়ন। এর আগে উদয়ন জানিয়েছিল, সে শুধু তার মাকে খুন করেই উঠোনে পুঁতে রেখেছে।

fallbacks

আজ সকাল ১১টা ৪০ মিনিট নাগাদ ছয় জন শ্রমিককে নিয়ে পে-লোডার দিয়ে খোঁড়াখুঁড়ির কাজ শুরু হয়। সঙ্গে রয়েছেন বাঁকুড়া থানার তদন্তকারী অফিসাররাও। বেলা ১টা নাগাদ প্রথমে মেলে হাড়গোড়। তারপরই মিলল মাথার খুলি। দেহাবশেষগুলির ফরেন্সিক পরীক্ষার পরই এই হাড়গোড়গুলি কার, সে সম্বন্ধে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন, আকাঙ্ক্ষার মৃতদেহ ফ্রিজে লুকিয়ে রেখেছিল উদয়ন

আরও খুন, বাবা-মাকে কেন খুন করেছিল উদয়ন?

Read More