Home> দেশ
Advertisement

Dhanbad Jail: সংশোধানাগারে শ্যুটআউট! গুলিতে ঝাঁঝরা কুখ্যাত অপরাধী...

পুলিস সূ্ত্রে খবর, মৃতের নাম অমন সিং। বাড়ি, উত্তরপ্রদেশে। ধানবাদের ঝরিয়ায় কংগ্রেস বিধায়ক পূর্ণিমা সিংয়ের স্বামী, প্রাক্তন ডেপুটি মেয়র নীরজ সিং-সহ ৪ জনকে হত্যা মামলায় অভিযুক্ত ছিল সে।

Dhanbad Jail: সংশোধানাগারে  শ্যুটআউট! গুলিতে ঝাঁঝরা কুখ্যাত অপরাধী...

বাসুদেব চট্টোপাধ্যায়: সংশোধানাগারের ভিতরেও এবার শ্যুটআউট! খুন হয়ে গেল এক কুখ্যাত অপরাধী, শার্প শ্যুটার! কীভাবে? তদন্তে নেমেছেন জেলাশাসক, পুলিসসুপার-সহ প্রশাসনের শীর্ষ আধিকারিকরা। ঘটনাস্থল, ঝাড়খণ্ডের ধানবাদ। 

আরও পড়ুন:  Viral Video: প্রয়াত বাবার ছবির সঙ্গে ফিল্টার লাগিয়ে সেলফি মেয়ের! ভাইরাল ভিডিয়ো....

পুলিস সূ্ত্রে খবর, মৃতের নাম অমন সিং। বাড়ি, উত্তরপ্রদেশে। ধানবাদের ঝরিয়ায় কংগ্রেস বিধায়ক পূর্ণিমা সিংয়ের স্বামী, প্রাক্তন ডেপুটি মেয়র নীরজ সিং-সহ ৪ জনকে হত্যা মামলায় অভিযুক্ত ছিল সে। কীভাবে? মূলত সুপারি কিলার হিসেবে কাজ করত শার্প শ্যুটার হিসেবে কাজ করত অমন। আসানসোলে এক হোটেল ব্যবসায়ী ও শক্তিগড়ে রাজু ঝাঁ খুনে নাম জড়িয়েছিল তার।

এদিন দুপুরে ধানবাদ সংশোধানাগারে অমনকে লক্ষ্য় করে প্রায় ৫ থেকে ৭ রাউন্ড গুলি চালানো হয়। গুলি লাগে পেটে ও মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এই কুখ্য়াত অপরাধীরা। খবর পেয়ে ধানবাদ সংশোধানাগারে পৌঁছন পুলিসের পদস্থ আধিকারিকরা। সংশোধানাগারে আগ্নেয়াস্ত্র পৌঁছল কীভাবে? নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন:  Kidnap Case: ১০ লক্ষ মুক্তিপণ দাবি! শিশুকন্যাকে অপহরণের ঘটনায় গ্রেফতার জনপ্রিয় ইউটিউবার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More