Home> দেশ
Advertisement

Maharashtra: শিবসেনা কোথাও যাচ্ছেনা, জোট ভাঙার সম্ভাবনা উড়িয়ে দাবি সঞ্জয় রাউতের

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে কিছুদিন আগেই বিজেপি নেতা রাওসাহেব দানভেকে ভবিষ্যতের বন্ধু বলে উল্লেখ করেন।

Maharashtra: শিবসেনা কোথাও যাচ্ছেনা, জোট ভাঙার সম্ভাবনা উড়িয়ে দাবি সঞ্জয় রাউতের

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রের বিজেপি নেতা রাওসাহেব দানভে সম্পর্কে শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের বক্তব্য জল্পনার ঝড় তোলে রাজনৈতিক মহলে। শুক্রবার সব জল্পনায় ইতি টানলেন শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত।

শুক্রবার উদ্ধব ঠাকরের বক্তব্য ঘিরে তৈরী হওয়া জল্পনায় জল ঢেলে সঞ্জয় রাউত বলেছেন বিজেপির সাথে জোট করার কোনো সম্ভাবনা নেই। তিনি বলেন মুখ্যমন্ত্রী ঠাকরে যা বলেছেন তার অন্য মানে করা হচ্ছে। তিনি জানান মুখ্যমন্ত্রীর বক্তব্যের মানে ছিল যদি কেউ বিজেপি ছেড়ে আসতে চান তাহলে মহা বিকাশ আগাড়ির যেকোনো দলে তিনি যোগদান করতে পারেন। কিন্তু শিবসেনা কোথাও যাবে না। 

আরও পড়ুন: কার 'ইয়েস' ম্যান আর কার 'ছায়া'? Dish TV নিয়ে নিজেদের ফাঁদে Yes Bank ও IiAS

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে কিছুদিন আগেই বিজেপি নেতা রাওসাহেব দানভেকে ভবিষ্যতের বন্ধু বলে উল্লেখ করেন। উদ্ধব আরও বলেন একসময়ে তারা সহকর্মী ছিলেন, আবার তারা একসাথে এলে ভবিষ্যতে তারা আবার সহকর্মী হবেন বলে তিনি জানান। এরমধ্যে কংগ্রেস নেতা নানা পাটোলে বলেন মুখ্যমন্ত্রী মশকরা করেছেন এবং মহা বিকাশ আগাড়ি সরকার তার ৫ বছরের কার্যকাল সম্পূর্ণ করবে। 

কিছুদিন আগেই মধ্যপ্রদেশে কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বিজেপিতে যোগদান করে ভেঙে যায় কংগ্রেসের সরকার। এছাড়াও কর্নাটকে জোট সরকার ভেঙে ফেলতে সমর্থ হয় বিজেপি। মহারাষ্ট্রে শিবসেনা বিধানসভা ভোটে লড়ে বিজেপির সাথে জোট করে। নির্বাচনের ফলাফল বেরোনোর পর অভূতপূর্ব ভাবে দেবেন্দ্র ফরনবীশ NCP-র সমর্থন নিয়ে মুখ্যমন্ত্রিপদে শপথ নিলেও তা ছিল ক্ষণস্থায়ী। পরবর্তীকালে NCP, শিবসেনা এবং কংগ্রেস একযোগে সরকার গঠন করে। ফলত উদ্ধব ঠাকরের বক্তব্যের পরে মহারাষ্ট্রের রাজনীতিতে জোট ভেঙে যাওয়ার গুঞ্জন শুরু হলেও সেই গুঞ্জনকে দমিয়ে দিলেন সঞ্জয় রাউত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More