Home> দেশ
Advertisement

পরিবারকে খুনের হুমকি দিত আফরাজুল, বদলা নিতেই খুন; দাবি শম্ভুলালের

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। এই ভিডিও প্রকাশ্যে আসার পরই শুরু হয় লভ জেহাদ বিতর্ক। যদিও প্রথম থেকেই ভিনধর্মে বিয়ের অভিযোগ খারিজ করে দেয় নিহত আফরাজুলের পরিবার।

পরিবারকে খুনের হুমকি দিত আফরাজুল, বদলা নিতেই খুন; দাবি শম্ভুলালের

নিজস্ব প্রতিবেদন : মালদার বাসিন্দা আফরাজুলকে কেন খুন হতে হল? কারণ খুঁজতে গিয়ে ধন্দে রাজস্থান পুলিস। জেরায় আফরাজুলকে খুনের পিছনে লভ জেহাদের কথা অস্বীকার করেছে মূল অভিযুক্ত শম্ভুলাল। একইসঙ্গে তাঁর দাবি, তাঁর পরিবারকে বার বার খুনের হুমকি দিত আফরাজুল। সেই আক্রোশেই আফরাজুলকে খুন করেছে সে।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। বীভত্স সেই ভিডিও দেখে আঁতকে ওঠে সবাই। ভিডিওতে দেখা যায়, লাল জামা সাদা প্যান্ট পরা এক যুবক এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে খুন করছে এক ব্যক্তিকে। তারপর মৃতদেহে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। ভিডিওর শেষে ওই যুবককে বলতে শোনা যায়, 'যে যে একাজ করবে, তাদের প্রত্যেককে এভাবেই শাস্তি দেওয়া হবে।' প্রাথমিক তদন্তের পর জানা যায় নিহত ব্যক্তির নাম আফরাজুল ও তিনি আদতে পশ্চিমবঙ্গের মালদার বাসিন্দা। অভিযুক্ত যুবক শম্ভুলাল রেজারকে গ্রেফতার করে রাজস্থান পুলিস।

আরও পড়ুন, মহিলাকে মারধরের পর নগ্ন করে ঘোরানো হল দিল্লির রাস্তায়, ছড়িয়ে দেওয়া হল ভিডিও

এই ভিডিও প্রকাশ্যে আসার পরই শুরু হয় লভ জেহাদ বিতর্ক। মিনা রানি নামে এক ভিনধর্মী মহিলাকে বিয়ে করাতেই আফরাজুলকে খুন হতে হয় বলে দাবি করেন অনেকে। যদিও প্রথম থেকেই ভিনধর্মে বিয়ের অভিযোগ খারিজ করে দেয় নিহত আফরাজুলের পরিবার। এবার লভ জিহাদ তত্ত্ব খারিজ করল অভিযুক্তও।

Read More