Home> দেশ
Advertisement

Mizoram: নির্মীয়মাণ রেলসেতু ভেঙে মৃত ১৭! ছিলেন মালদহের নির্মাণকর্মীও...

Mizoram: মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা ট্যুইটে শোক প্রকাশ করে লিখেছেন-- অত্যন্ত দুঃখিত, মর্মাহত। শোকার্ত পরিবারগুলিকে আমি সমবেদনা জানাচ্ছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উভয়েই শোক প্রকাশ করেছেন।

Mizoram: নির্মীয়মাণ রেলসেতু ভেঙে মৃত ১৭! ছিলেন মালদহের নির্মাণকর্মীও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নির্মীয়মাণ রেলসেতু ভেঙে পড়ে অন্ততপক্ষে ১৭ জনের মৃত্যু ঘটেছে মিজোরামে। সাইরাঙ্গ/সিমুলি থেকে আইজলের ২৫ কিলোমিটার পশ্চিম পর্যন্ত প্রস্তাবিত একটি সেতুর কাজ চলছিল সেখানে। সেটি হঠাৎই ভেঙে পড়ে। সাইটে তখন কমপক্ষে ৪০ জন নির্মাণকর্মী কাজ করছিলেন। মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা একটি ট্যুইটে ঘটনায় শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন: PM Narendra Modi: ভারত আবার জগৎসভায় শ্রেষ্ঠ আসন লবে! ২০৪৭-র মধ্যে উন্নতির কোন শিখরে পৌঁছবে ভারত?

মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা ট্যুইটে শোক প্রকাশ করে লিখেছেন-- অত্যন্ত দুঃখিত, মর্মাহত। শোকার্ত পরিবারগুলিকে আমি সমবেদনা জানাচ্ছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। যাঁরা সেদিন ওখানে উদ্ধারকার্যে সামিল হয়ে দুর্ঘটনাগ্রস্তদের পাশে দাঁড়িয়েছিলেন তাঁদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

প্রধানমন্ত্রী মোদী এখন ব্রিকস সম্মেলনে যোগ দিতে দক্ষিণ আফ্রিকায়। তিনিও মিজোরামের ঘটনায় দুঃখপ্রকাশ করেন। মোদী বলেন, সেতু-দুর্ঘটনায় আমি খুবই ব্যথিত। মৃতদের পরিবারকে সান্ত্বনা জানাই, আহতদের দ্রুত আরোগ্য কামনা করি। উদ্ধারকার্য চলছে। প্রধানমন্ত্রী মোদী প্রতিটি দুর্গত পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেন। তিনি বলেন, মৃতের পরিবারের জন্য দু'লাখ এবং আহতদের জন্য ৫০ হাজার টাকা দেওয়া হবে।

আরও পড়ুন: Delhi: দিল্লির আকাশে বলয়-সমেত শনি! বিস্ময়ের ঘোর কাটছে না নেটপাড়ার...

মিজোরামের এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি একটি ট্যুইটে বলেছেন, মিজোরামের রেলসেতু দুর্ঘটনায় মৃতদের মধ্যে মালদহ জেলারও কয়েকজন আছেন। এ বিষয়ে আরও বিশদ জানতে সংশ্লিষ্ট দফতরকে বিষয়টি দেখতে বলেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More