Home> দেশ
Advertisement

পুলিসকর্মীর হাতে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের জুতো

মুখ্যমন্ত্রী হাঁটছেন মোজা পায়ে। আর তাঁর জুতো বইছে এক পুলিসকর্মী। গত বুধবার মধ্যপ্রদেশের উজ্জয়নীতে সেরাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের জুতো হাতে এক পুলিসকর্মীকে এমন ভাবেই দেখা গিয়েছে। স্থানীয় একজন ছবিটি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আপলোড করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

পুলিসকর্মীর হাতে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের জুতো

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রী হাঁটছেন মোজা পায়ে। আর তাঁর জুতো বইছে এক পুলিসকর্মী। গত বুধবার মধ্যপ্রদেশের উজ্জয়নীতে সেরাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের জুতো হাতে এক পুলিসকর্মীকে এমন ভাবেই দেখা গিয়েছে। স্থানীয় একজন ছবিটি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আপলোড করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

জানা যাচ্ছে, উজ্জয়নী এলাকার ধর্মীয় কেন্দ্র তপোবনে বিজেপির একটি বৈঠকে যোগ দেওয়ার জন্য রওনা দিয়েছিলেন শিবরাজ। যাত্রা পথে জৈন সন্ত প্রজ্ঞা সাগরের আশ্রমে খানিকক্ষণের জন্য দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী। আর সেখানেই তাঁকে জুতো খুলতে হয়েছিল। ওই আশ্রম থেকে তিনি বেরিয়ে আসতেই নিরাপত্তায় নিযুক্ত পুলিসকর্মী দৌড়ে আসেন মুখ্যমন্ত্রীর জুতো জোড়া হাতে নিয়ে। কিন্তু, শিবরাজ সটান জানিয়ে দেন যে আর একটু দূরেই তপোবন, ফলে তিনি আর জুতো পায়ে দেবেন না। সেকারণে জুতো বইতে হয় ওই পুলিসকর্মীকেই।

আরও পড়ুন- লালুকে মেঝেতে বসতে দেওয়ায় দলে বিক্ষোভ

এদিকে হঠাত্ করেই জুতো বহনের মুহূর্তটিকে ক্যমেরাবন্দী করা হচ্ছে বুঝতে পেরে যান ওই পুলিসকর্মী। তাই তত্ক্ষণাত্ তিনি জুতো হাতে নিয়ে দৌড়ে শিবরাজের গাড়ির মধ্যে ঢুকে পরেন। উল্লেখ্য এর আগেও গত বছর বন্যা কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে শিবরাজকে নিরাপত্তা কর্মীদের কাঁধে চড়ে ঘুরে বেড়াতে দেখা যায়। আর তা নিয়ে বিতর্কও হয় বিস্তর।

fallbacks

গত বছরের সেই ছবি।

আরও পড়ুন- গরীবদের অ্যাকাউন্টে টাকার ডিরেক্ট ট্রানজেকশন, বাজেটে চমক থাকতে পারে সরকারের

Read More