Home> দেশ
Advertisement

নতুন করে ছয় লক্ষ ডেবিট কার্ড দেওয়া শুরু করল এসবিআই

নতুন করে ছয় লক্ষ ডেবিট কার্ড দেওয়া শুরু করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)। হ্যাকারদের দ্বারা জালিয়াতি হওয়ার আশঙ্কায় সম্প্রতি প্রায় ছয় লক্ষ ডেবিট কার্ড 'ব্লক' করে দিয়েছিল ভারতের এই শীর্ষ সরকারি ব্যাঙ্কটি। এসবিআই-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (কর্পোরেট স্ট্র্যাটেজি অ্যান্ড নিউ বিজনেস) মঞ্জু অগ্রবাল জানিয়েছেন, "বল্কড ডেবিট কার্ডের ৯৫.৫ শতাংশ নতুন কার্ড পাঠানো হয়েছে।"

নতুন করে ছয় লক্ষ ডেবিট কার্ড দেওয়া শুরু করল এসবিআই

ওয়েব ডেস্ক: নতুন করে ছয় লক্ষ ডেবিট কার্ড দেওয়া শুরু করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)। হ্যাকারদের দ্বারা জালিয়াতি হওয়ার আশঙ্কায় সম্প্রতি প্রায় ছয় লক্ষ ডেবিট কার্ড 'ব্লক' করে দিয়েছিল ভারতের এই শীর্ষ সরকারি ব্যাঙ্কটি। এসবিআই-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (কর্পোরেট স্ট্র্যাটেজি অ্যান্ড নিউ বিজনেস) মঞ্জু অগ্রবাল জানিয়েছেন, "বল্কড ডেবিট কার্ডের ৯৫.৫ শতাংশ নতুন কার্ড পাঠানো হয়েছে।"

আরও পড়ুন- ৬ লক্ষেরও বেশি SBI গ্রাহকেরা খুব তাড়াতাড়ি নতুন ATM কার্ড পেয়ে যাবেন

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই বিভিন্ন ঘটনা সামনে আসছিল যেখানে এসবিআই-এর গ্রাহকরা জানাচ্ছিলেন যে তাদের অক্যাউন্ট থেকে টাকা তোলা হচ্ছে তাঁদেরই অজান্তে। ফলে ব্যাঙ্কের বিশ্বাসযোগ্যতা নিয়েও ধন্দে পড়ে গিয়েছিল জনতা। এসবিআই তখন গ্রহকদের কেবলমাত্র এসবিআই-এর এটিএমই ব্যবহারের উপদেশ দিয়েছিল। এখন দেখার এই নতুন কার্ডের মাধ্যমে সত্যিই সুরক্ষিত হয় কিনা সাধারণ মানুষের পরিশ্রমের সঞ্চয়।

আরও পড়ুন আনলিমিটেড ডেটা, কল, এসএমএস, রোমিং দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর

Read More