Home> দেশ
Advertisement

'জয়ললিতার মৃত্যুর জন্য আপনিই দায়ী', জেলেই শতাধিক চিঠি পেলেন শশীকলা

'জয়ললিতার মৃত্যুর জন্য আপনিই দায়ী', জেলেই শতাধিক চিঠি পেলেন শশীকলা


ওয়েব ডেস্ক: তাঁর বসার কথা ছিল 'আম্মার' কুর্সিতে, তাঁকে বসতে হচ্ছে 'আম্মার হত্যাকারীর আসনে'! তিনি ভি কে শশীকলা। (জয়ললিতার পর দলের দায়িত্ব নিলেন শশীকলা

'আপনিই আম্মাকে খুন করছেন। আপনিই সেই বিশ্বাসঘাতক', এমনই শতাধিক ঘৃণা চিঠি এসেছে পারাপ্পানা অগ্রহরা কেন্দ্রীয় সংশোধনাগারে, আর যাকে এই চিঠি পাঠানো হয়েছে তিনি আর কেউ নন, জয়ললিতার 'প্রাণের সখা' শশীকলা। কারাবাসে ঘৃণার চিঠি বৃষ্টিতেই এখন 'স্নান' করছেন 'এইআইডিএমকে নেত্রী' ভি কে শশীকলা। ঘৃণা, কেবলই ঘৃণা! তামিলনাড়ুর মসনদ তো দূর মানুষের মন থেকেই মুছে যাচ্ছেন চিনাম্মা। (শশীকলা মামলার ইতিবৃত্ত)

প্রাক্তন মুখ্যমন্ত্রী জে জয়ললিতার ছায়াসঙ্গী তথা 'সখা' ভি কে শশীকলাকেই কি 'আম্মার হত্যাকারী'? একসময়ের আম্মার প্রিয় বন্ধু চিনাম্মাকেই 'খুনি' মনে করছে তামিলনাড়ুর মানুষ। অগ্রহরা কেন্দ্রীয় সংশোধনাগারে শশীকলা যেসব চিঠি পেয়েছেন সেগুলোর কোনওটির বয়ানে লেখা, "জয়ললিতাকে প্ল্যান করে খুন করা হয়েছে, আর সেই ব্লু প্রিন্ট তৈরি করেছেন শশীকলা", কোনও চিঠিতে সরয়াসরি তাঁকে আম্মার মৃত্যুর জন্য দোষী করে লেখা রয়েছে, "আপনি বিশ্বাস ঘাতক। আপনিই আমাদের আম্মাকে মেরে ফেলেছেন। যে আপনাকে নতুন জীবন দিল তাঁর সঙ্গেই বিশ্বাসঘাতকতা করলেন? ছিঃ ছিঃ"। 

তামিলনাড়ুর বিভিন্ন প্রান্ত থেকেই শশীকলার জন্য ঘৃণা চিঠি আসছে, তবে সবথেকে বেশি চিঠি এসেছে চেন্নাই থেকেই, এমনই দাবি পারাপ্পানা অগ্রহরা কেন্দ্রীয় সংশোধনাগার সূত্রের।  

Read More