Home> দেশ
Advertisement

একাধিক অফিসে ইডির হানা, হিটলারের সময়কালের সঙ্গে তুলনা করলেন রাহুলের শ্যালক

গুরুগ্রামে জমি কেলেঙ্কারি নিয়ে এফআইআর রুজু হয় প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট বঢরার বিরুদ্ধে। অভিযোগ জমি ক্রয় বিক্রয়ে অনিয়ম রয়েছে। ইডির দাবি প্রায় ৭০ একর জমি কেনা হয়েছিল ৭২ লাখ টাকায়

একাধিক অফিসে ইডির হানা, হিটলারের সময়কালের সঙ্গে তুলনা করলেন রাহুলের শ্যালক

নিজস্ব প্রতিবেদন: ইডি-র নিশানায় রবার্ট বঢরা। শুক্রবার রবার্ট বঢরার বিভিন্ন অফিসে হানা দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টটরেটের আধিকারিকরা। বঢরার আইনজীবি জানিয়েছেন, বঢরার সংস্থা স্কাইলাইট হসপিটালিটির অফিসে হানা দেয় তদন্তকারীরা। তল্লাশির সময় সংস্থার কর্মীদের আটকে রাখা হয়েছিল। তাঁর অভিযোগ, সাড়ে চার বছরে  স্কাইলাইট হসপিটালিটির বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ জোগাড় করতে না পেরে এবার মরিয়া হয়ে ভুয়ো তথ্যপ্রমাণ সাজানো হচ্ছে। তাই তল্লাশির সময় সংস্থার কর্মীদের আটকে রাখা হয়েছিল।

আরও পড়ুন-  ছত্তীসগঢ়ের রায়ে ফের রমন-রাজের সম্ভাবনা বাড়ল

গুরুগ্রামে জমি কেলেঙ্কারি নিয়ে এফআইআর রুজু হয় প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট বঢরার বিরুদ্ধে। অভিযোগ জমি ক্রয় বিক্রয়ে অনিয়ম রয়েছে। ইডির দাবি প্রায় ৭০ একর জমি কেনা হয়েছিল ৭২ লাখ টাকায়। এবং সেই জমিতে লাভ হয় প্রায় সাড়ে ৪ কোটি টাকা।  অভিযোগ এই হাতবদলে প্রশাসনিক কর্তারাও জড়িত।

আরও পড়ুন- #ZeeMahaExitPoll: ২০১৯ সালে ভারতের তখতে কে? আজ ইঙ্গিত দেবে 'মিনি ইন্ডিয়া'

ভাদরার অবশ্য দাবি, নির্বাচনী মরশুমে আসল সমস্যা থেকে মানুষের নজর ঘোরাতে এই সব করা হচ্ছে। রবার্ট বঢরার শ্যালক রাহুল গান্ধী কংগ্রেস সভাপতি। রাহুল গান্ধী খোদ প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই রাফাল কেলেঙ্কারি নিয়ে দেশজুড়ে আন্দোলন শুরু করেছেন। এরই মধ্যে ইডি রবার্ট বঢরার সংস্থার তিনটি অফিসে হানা দিল। ভাদরার আইনজীবী ইডির তল্লাশি অভিযানকে, হিটলারের সময়কালের সঙ্গে তুলনা করেছেন।

Read More