Home> দেশ
Advertisement

এক মঞ্চে ভাগবত - টাটা

এক মঞ্চে এই দুই ব্যক্তির অবস্থান রাজনৈতিক মহলে তুমুল জল্পনা সৃষ্টি করছে।

এক মঞ্চে ভাগবত - টাটা

নিজস্ব প্রতিবেদন: আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে এক মঞ্চে দেখা যাবে শিল্পপতি রতন টাটাকে। সঙ্ঘের তরফে সংবাদ সংস্থা পিটিআই-কে জানানো হয়েছে, ২৪ আগস্ট মুম্বইতে নানা পালকর স্মৃতি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে এক মঞ্চে দেখা যাবে সরসঙ্ঘচালক ও টাটা গোষ্ঠীর প্রাক্তন প্রধানকে।

সঙ্ঘ প্রচারক নানা পালকরের নামাঙ্কিত এই স্বেচ্ছাসেবি সংস্থাটি মুম্বাইয়ে টাটা মেমরিয়াল হাসপাতালের অদূরেই অবস্থিত। ক্যান্সার আক্রন্তদের সাহায্যে বিশেষ ভূমিকা পালন করে এই সংস্থাটি। অতীতে এই প্রতিষ্ঠানটিতে এসেছেন রতন টাটা। তবে এবার তাদের শতবর্ষের অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন স্বনামধন্য এই শিল্পপতি এবং সেই একই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ভাগবতও।

উল্লেখ্য, জুন মাসের সাত তারিখ নাগপুরে সঙ্ঘের 'তৃতীয় বর্ষ' সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথির পদ অলঙ্কৃত করেছিলেন প্রণব মুখোপাধ্যায়। আনখশির কংগ্রেসি প্রণববাবু আরএসএস-এর আমন্ত্রণ গ্রহণ ও রক্ষা করায় যারপরনাই অস্বস্তিতে পড়েছিল কংগ্রেস। প্রণব মুখোপাধ্যায়কে সমালোচনাতেও বিদ্ধ করে কংগ্রেসের একাংশ। এরপর ফের এক মঞ্চে দেখা যাবে মোহন ভাগবত ও রতন টাটাকে। যদিও অগস্টের এই অনুষ্ঠান সরাসরি আরএসএস-এর নয়। তবু, এক মঞ্চে এই দুই ব্যক্তির অবস্থান রাজনৈতিক মহলে তুমুল জল্পনা সৃষ্টি করছে। আরও পড়ুন- অস্তিত্ব না থাকলেও জিও ইনস্টিটিউটকে ‘উৎকর্ষ প্রতিষ্ঠান’-এর মর্যাদা কেন্দ্রের

Read More