Home> দেশ
Advertisement

কেন্দ্রীয় রেলমন্ত্রীর পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দক্ষিণী অভিনেত্রীর

রাজনাথ সিংয়ের পর আর এক কেন্দ্রীয় মন্ত্রী। জোড়া বিতর্কে নাজেহাল কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় রেলমন্ত্রী সদানন্দ গৌড়ার পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন কর্ণাটকের এক অভিনেত্রী।

কেন্দ্রীয় রেলমন্ত্রীর পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দক্ষিণী অভিনেত্রীর

বেঙ্গালুরু: রাজনাথ সিংয়ের পর আর এক কেন্দ্রীয় মন্ত্রী। জোড়া বিতর্কে নাজেহাল কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় রেলমন্ত্রী সদানন্দ গৌড়ার পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন কর্ণাটকের এক অভিনেত্রী।

বাগদানের দিনই রেলমন্ত্রীর পুত্রের বিরুদ্ধে বেঙ্গালুরুরতে ধর্ষণের অভিযোগ দায়ের হল। অভিযোগ জানিয়েছেন দক্ষিণী চলচ্চিত্রের একজন অভিনেত্রী। মহিলার দাবি, সদানন্দ পুত্র কার্তিক গৌড়া তাঁর স্বামী। একটি কান্নাড টেলিভিশন চ্যানেলকে দেওয়া স্বাক্ষাত্‍কারে ওই অভিনেত্রী বলেন, বিয়ের পর কার্তিক গৌড়া তাঁকে বুঝিয়েছিলেন যে পরিবারের সঙ্গে কথা বলার পর তাঁদের বিয়েটা সকলকে জানাবেন। রেলমন্ত্রীর পুত্রের কথায় আশ্বস্ত হয়েছিলেন ওই অভিনেত্রী। কিন্তু ফের বিয়ে করতে চলেছেন কার্তিক।  

বেঙ্গালুরুর পুলিস কমিশনার এম এন রেড্ডি জানিয়েছেন, অভিযোগ দায়ের হয়েছে। তবে ওই মহিলার যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন কার্তিক গৌড়া। রেলমন্ত্রীও দাবি করেছেন, গোটা ঘটনাই পরিকল্পিত ষড়যন্ত্র।

Read More