Home> দেশ
Advertisement

নোট বাতিলের সিদ্ধান্তে গোড়াতেই গলদ : রাজীব বাজাজ

নোট বাতিল নিয়ে বিস্ফোরক মন্তব্য শিল্পপতির। নোট বাতিলের সিদ্ধান্তে গোড়াতেই গলদ, NASSCOM-এর সভায় এমনই  মন্তব্য বাজাজ অটোর ম্যানেজিং ডিরেক্টর রাজীব বাজাজের। তাঁর বক্তব্য, যদি সমাধান বা ভাবনাটা ঠিক থাকত, তাহলে তা গরম ছুরিতে মাখনের মত হতো...যদি ভাবনাটা কাজ না করে, যেমন নোট বাতিল, তাহলে তার বাস্তবায়নকেই দোষ দিয়ে লাভ নেই। মনে হয়, ভাবনাটাই ভুল ছিল।

নোট বাতিলের সিদ্ধান্তে গোড়াতেই গলদ : রাজীব বাজাজ

ওয়েব ডেস্ক: নোট বাতিল নিয়ে বিস্ফোরক মন্তব্য শিল্পপতির। নোট বাতিলের সিদ্ধান্তে গোড়াতেই গলদ, NASSCOM-এর সভায় এমনই  মন্তব্য বাজাজ অটোর ম্যানেজিং ডিরেক্টর রাজীব বাজাজের। তাঁর বক্তব্য, যদি সমাধান বা ভাবনাটা ঠিক থাকত, তাহলে তা গরম ছুরিতে মাখনের মত হতো...যদি ভাবনাটা কাজ না করে, যেমন নোট বাতিল, তাহলে তার বাস্তবায়নকেই দোষ দিয়ে লাভ নেই। মনে হয়, ভাবনাটাই ভুল ছিল।

প্রসঙ্গত, নোট বাতিলের পর টু হুইলারের বিক্রি অনেকটাই কমে গিয়েছে। এর পরিপ্রেক্ষিতেই এই মন্তব্য করেন রাজীব বাজাজ বলে মনে করা হচ্ছে। এদিকে, নোট বাতিলের সিদ্ধান্তের প্রেক্ষিতে বাণিজ্য মহলের থেকে এমন সরাসরি সমালোচনায় রীতিমতো আনন্দিত কেন্দ্রের বিরোধী রাজনৈতিক শক্তিগুলি। (আরও পড়ুন- নরেন্দ্র মোদীকেও সমাজবাদী পার্টিকেই ভোট দিতে হবে, দাবি অখিলেশের )

Read More