Home> দেশ
Advertisement

UFO Near Imphal Airport: ইম্ফলের আকাশে UFO ! বন্ধ উড়ান, তাড়া করল রাফাল ফাইটার জেট

UFO Near Imphal Airport: ওই UFO ওড়ার ঘটনাটি যে মিথ্যে নয় তা দাবি করেছে বিভিন্ন মহল। ইম্ফলে বিমানবন্দরের আকাশে UFO ওড়ার একটি ভিডিয়ো স্যোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এনিয়ে হুলুস্থল পড়ে যায় রাজ্যে

UFO Near Imphal Airport: ইম্ফলের আকাশে UFO ! বন্ধ উড়ান, তাড়া করল রাফাল ফাইটার জেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: রবিবার আতঙ্ক ছড়াল ইম্ফল বিমানবন্দরে। দুপুর আড়াইটে নাগাদ কেউ কেউ উড়ন্ত চাকি বা UFO দেখতে পেলেন ইম্ফল বিমানবন্দরের উপরে। তার জেরে বাতিল করে দেওয়া হল বেশ কয়েকটি উড়ান। এখনেই শেষ নয়, ওই উড়ন্ত চাকি বা UFO খোঁজার জন্য আকাশে উড়ল বায়ুসেনার রাফাল ফাইটার জেট। সবেমিলিয়ে তোলপাড় ইম্ফল বিমানবন্দর।

আরও পড়ুন- শীতের আমেজেই কাটবে পুজোর মরসুম, পরিষ্কার আকাশ রাজ্যে

প্রতিরক্ষা মন্ত্রক সূত্রে সংবাদসংস্থার খবর, 'ইম্ফল বিমানবন্দরের কাছে আকাশে UFO দেখতে পাওয়া গিয়েছে এই খবর পাওয়ার পরই ওই রহস্যময় বস্তুটির খোঁজ করতে কাছাকাছি বায়ুসেনা ঘাঁটি থেকে আকাশে ওড়ে একটি রাফাল ফাইটার জেট। মাটির কাছাকাছি কোনও বস্তুকে খুঁজে বের করার মতো যন্ত্রপাতি রয়েছে রাফালে। কিন্তু কোনও ইউএফও খুঁজে পায়নি রাফাল। একটি রাফাল ফিরে আসার পর আরও একটি রাফালকে পাঠানো হয় তল্লাশি করতে। সেটিও ফিরে আসে। ইউএফওটি আকাশে মিলিয়ে যায়।'

এদিকে, ওই UFO ওড়ার ঘটনাটি যে মিথ্যে নয় তা দাবি করেছে বিভিন্ন মহল। ইম্ফলে বিমানবন্দরের আকাশে UFO ওড়ার একটি ভিডিয়ো স্যোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এনিয়ে হুলুস্থল পড়ে যায় রাজ্যে। বিমানবন্দরের এয়ার ট্রাফিক সার্ভিস কর্মী, বিমানকর্মী, সিআইএসএফও ওই বস্তুটি দেখেছেন বলে জানা যাচ্ছে। কী দেখেছেন তাঁরা? এদের সবার দাবি, আকাশে উড়ন্ত বস্তুটি সাদা। খালি চোখে স্পষ্ট দেখা যায়। দেখের নিমেষে সেটি আকাশে মিলিয়ে গিয়েছে।

অন্যদিকে, ইম্ফল বিমানবন্দরকে উড়ানের জন্য সবুজ সংকেত দেওয়ার পর ইস্টান কমান্ডের শিলং হেড কোয়ার্টার তাদের সেনাকে সক্রিয় করে দেয়। ইস্টার্ন কমান্ডের তরফে এক্স হ্যান্ডেলে লেখা হয়, ইম্ফল বিমান বন্দরের ওই বস্তুটির ভিডিয়ো দেখার পরই বায়ুসেনা তার এয়ার ডিফেন্স মেকানিজম সক্রিয় করে দেয়। তার পর থেকে অবশ্য বস্তুটিকে আর দেখা যায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More