Home> দেশ
Advertisement

মুম্বই-এ সেক্স র‌্যাকেট! ধরা পড়ল অভিনেত্রী

খবর ছিল বেশ কিছুদিন ধরেই। তবে কোনও ভাবেই বাগে আনা যাচ্ছিল না। অবশেষে সাজানো হয় গল্পের সেই প্লট। আর তাতেই নাকি বাজিমাত। সরাসরি পুলিসের জালে দুই অভিনেত্রী সহ ৪ জন। তাদের বিরুদ্ধে একটি সেক্স র‌্যাকেট চালানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি মুম্বইয়ের গোরেগাঁও এলাকার।

মুম্বই-এ সেক্স র‌্যাকেট! ধরা পড়ল অভিনেত্রী

ওয়েব সাইট : খবর ছিল বেশ কিছুদিন ধরেই। তবে কোনও ভাবেই বাগে আনা যাচ্ছিল না। অবশেষে সাজানো হয় গল্পের সেই প্লট। আর তাতেই নাকি বাজিমাত। সরাসরি পুলিসের জালে দুই অভিনেত্রী সহ ৪ জন। তাদের বিরুদ্ধে একটি সেক্স র‌্যাকেট চালানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি মুম্বইয়ের গোরেগাঁও এলাকার।

ঘটনার বিবরণে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই ওই এলাকায় এই চক্রটি কাজ করছিল। পুলিস তাদের নাগাল পেলেও কোনও ভাবেই ধরা যাচ্ছিল তাদের। ইন্ডিয়া টুডের রিপোর্ট অনুসারে এই ঘটনার পিছনে একটি বড় চক্র কাজ করছে। রয়েছে একটি জনপ্রিয় টিভি শো 'সাবধান ইন্ডিয়া'-র অভিনেত্রীও।

অবশেষে, পুলিস গোটা ঘটনার হদিশ পেতে সাজায় গল্প। মহারাষ্ট্র পুলিসের একটি দল ওই এলাকায় যায় কাস্টোমার সেঁজে। যোগাযোগ করে ওই দুই মডেল ও ধৃত আরও দু'জনের সঙ্গে। আর তারপরই উঠে আসে সব সত্যি। কার্যত অর্ধনগ্ন অবস্থায় গ্রেফতার করা হয় দুই মডেল অভিনেত্রীকে। তবে, এই ঘটনার পিছনে থাকা মূল অভিযুক্তকে এখনও গ্রেফতার করা যায়নি। পুলিস জানিয়েছে, এই ধরনের সেক্স র‌্যাকেট আরও রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

Read More