Home> দেশ
Advertisement

Gujrat Murder: চলন্ত বাসে স্ত্রীর গলা কেটে খুন পুলিস স্বামীর! বসে রইলেন মরদেহের সঙ্গেই...

অমরুত তাঁকে লক্ষ্য করে। তারপরই সে সোজা মানগুবেনের দিকে এগিয়ে যায়। মানগুবেন কিছু বুঝে ওঠার আগেই পিছন থেকে তাঁর উপর চড়াও হয় অমরুত। ছুরি দিয়ে মানগুবেনকে কোপাতে শুরু করে সে। তারপরই এক কোপে স্ত্রীর গলা কেটে দেয়।

Gujrat Murder: চলন্ত বাসে স্ত্রীর গলা কেটে খুন পুলিস স্বামীর! বসে রইলেন মরদেহের সঙ্গেই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলন্ত বাসের মধ্যেই গলা কেটে স্ত্রীকে খুন! তারপর স্ত্রী-র মৃতদেহের পাশেই ঠায় বসে রইলেন স্বামী। যতক্ষণ না বাসে পুলিস এসে পৌঁছাল! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গুজরাটে। অভিযুক্ত স্বামী আবার নিজেই পুলিস অফিসার!

জানা গিয়েছে, অভিযুক্ত পুলিস অফিসার স্বামী সন্দেহ করতেন যে তাঁর স্ত্রী পরকীয়ায় জড়িত। এখন স্ত্রী পেশায় বাস কনডাক্টর ছিলেন। সন্দেহের বশবর্তী হয়ে মঙ্গলবার চলন্ত বাসের মধ্যেই স্ত্রীর উপর চড়াও হয় অভিযুক্ত। তারপর চলন্ত বাসের মধ্যেই স্ত্রীর গলা কেটে খুন করে সে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। গুজরাটের ছোটা উদেপুর এলাকায় ঘটনাটি ঘটে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

অভিযুক্ত স্বামী অমরুত রাঠওয়া সুরাট জেলায় পুলিস অফিসার হিসেবে কর্মরত ছিল। পুলিস সূত্রে জানা গিয়েছে, স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত এই সন্দেহে প্রায় ২০০ কিলোমিটার পথ উজিয়ে এসে স্ত্রী মানগুবেনকে খুন করে অভিযুক্ত অমরুত রাঠওয়া। সেইসময় তিনি গুজরাট সড়ক পরিবহনের অন্তর্গত সরকারি বাসে কনডাক্টরের ডিউটি করছিলেন। খুনের আগে স্বামী অমরুত রাঠওয়ার সঙ্গে মানগুবেনের ফোনে বেশ কয়েকবার ঝগড়া হয়। স্ত্রী পরকীয়ায় জড়িত এই সন্দেহে কথা কাটাকাটির সময়ই তারপর মানগুবেনকে খুনের পরিকল্পনা করে অমরুত। সেইমতো ছকও কষে। 

পরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার ভিখাপুর গ্রাম থেকে একটি বাস ধরে অভিযুক্ত অমরুত রাঠওয়া। যে বাসে তার স্ত্রী মানগুবেন কাজ করতেন, সেই বাসেই ওঠে সে। মানগুবেন তখন কনডাক্টরের আসনে বসেছিলেন। অমরুত তাঁকে লক্ষ্য করে। তারপরই সে সোজা মানগুবেনের দিকে এগিয়ে যায়। মানগুবেন কিছু বুঝে ওঠার আগেই পিছন থেকে তাঁর উপর চড়াও হয় অমরুত। ছুরি দিয়ে মানগুবেনকে কোপাতে শুরু করে সে। তারপরই এক কোপে স্ত্রীর গলা কেটে দেয় অভিযুক্ত অমরুত রাঠওয়া। ঘটনাস্থলেই মৃত্যু হয় মানগুবেনের।

তবে হাড়হিম করে দেওয়া ঘটনার শেষ এখানেই নয়... খুনের পর স্ত্রীর রক্তাক্ত নিথর দেহের পাশেই ঠায় বসে থাকে অভিযুক্ত স্বামী অমরুত রাঠওয়া। খবর পেয়ে বাসে এসে পৌঁছয় পুলিস। গ্রেফতার করে অভিযুক্ত পুলিস অফিসার স্বামীকে। স্ত্রীর মৃতদেহের পাশ থেকেই অমরুত রাঠওয়াকে গ্রেফতার করে পুলিস। এই ঘটনায় খুনের ধারায় মামলা রুজু হয়েছে তাঁর বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, WATCH: মাতালকে কামড়াতেই মৃত্যু কোবরার! প্যাকেটে মরা সাপ ভরে সোজা হাসপাতালে...

LPG cylinder in 500 rupees: মাত্র ৫০০ টাকাতেই এবার রান্নার গ্যাস, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More