Home> দেশ
Advertisement

PM Mod invites WB's BJP MPs: বাংলার BJP সাংসদদের বাসভবনে ডাক মোদীর, তুঙ্গে জল্পনা

হঠাৎ কেন বাংলার বিজেপি (BJP) সাংসদদের ডাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)।

PM Mod invites WB's BJP MPs: বাংলার BJP সাংসদদের বাসভবনে ডাক মোদীর, তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: বাংলার বিজেপি সাংসদদের (BJP MP) সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। বুধবার নিজের বাসভবনে সাংসদদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী। প্রাতঃরাশের জন্য সাংসদদের আমন্ত্রণ করেছেন নরেন্দ্র মোদী (PM Narendra Modi)।

রাজ্য বিজেপি সূত্রে খবর, বাংলার বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠক করবেন প্রধানমন্ত্রী। রামপুরহাট কাণ্ড (ampurhat Arson) থেকে শুরু করে পাঁচজন বিজেপি (BJP) বিধায়ককে বিধানসভা থেকে সাসপেন্ড করা-সহ বিভিন্ন বিষয় নিয়ে নরেন্দ্র মোদী (PM Narendra Modi)-কে জানাবেন দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, অর্জুন সিং, লকেট চট্টোপাধ্যায়রা। রাজ্যের তৃণমূল (TMC) সরকারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে নালিশ জানাবেন তাঁরা। একই সঙ্গে তাঁর পরামর্শও নেবেন।

অন্যদিকে, সোমবারই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) সঙ্গে সাক্ষাৎ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar)। সূত্রের খবর, রামপুরহাট-সহ একাধিক ইস্যু নিয়ে দু'জনের মধ্যে আলোচনা হয়। এর আগে ২৪ মার্চ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করে রাজ্যপালের পদ থেকে জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar) সরানোর দাবি জানান তৃণমূল (TMC) সাংসদরা।  

আরও পড়ুন: UP: বিধানসভায় বেনজির দৃশ্য! হাত মেলালেন যোগী-অখিলেশ

আরও পড়ুন: UP: উত্তরপ্রদেশে বিজেপির জয় উদযাপনে হত্যা মুসলিম ব্যক্তির! তদন্তের নির্দেশ যোগীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More