Home> দেশ
Advertisement

কুম্ভে স্নান সেরে সাফাই কর্মীদের পা ধুইয়ে দিলেন মোদী

এদিন গোরক্ষপুর থেকে দেশের ১২ কোটি কৃষকদের জন্য কিষান সম্মান নিধি প্রকল্পের সূচনা করেন প্রধানমন্ত্রী

কুম্ভে স্নান সেরে সাফাই কর্মীদের পা ধুইয়ে দিলেন মোদী

নিজস্ব প্রতিবেদন:  দেশের ১২ কোটি কৃষকের জন্য কিষান সম্মান নিধি প্রকল্পের সূচনা করে কুম্ভে স্নান সারলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করলেন আরতিও।

আরও পড়ুন-অন্যের বান্ধবীর দিকে 'নজর'! একাদশ শ্রেণির ছাত্রকে স্কুলের শৌচালয়ে ফেলে পেটাল 'বন্ধু'রা

রবিবার গোরক্ষপুর থেকে প্রধানমন্ত্রী সোজা চলে যান প্রয়াগরাজে। তাঁর সঙ্গে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ দলের অন্যান্য নেতারা। সেখানে তিনি সঙ্গম ঘাটে স্নান সারেন। দেশের মানুষের জন্য প্রার্থণা করেন। পুজোও দেন। পাশাপাশি, এদিন ত্রিবেনী সঙ্গমে আরতিও করেন প্রধানমন্ত্রী। সাফাইকর্মীদের পা ধুইয়েও দেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে এদিন কুম্ভে কড়া নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা হয়। খোদ প্রধান মন্ত্রীর কুম্ভে স্নান করায় বহু মানুষ উচ্ছসিত। সংবাদমাধ্যমে অনেককে বলতে শোনা যায়, এই প্রথম কোনও প্রধানমন্ত্রী কুম্ভ স্নান করলেন। এদিকে, সংবাদ মাধ্যমের সামনে পাকিস্তান বিরোধী স্লোগানও উঠল জনাতার মধ্যে থেকে।

আরও পড়ুন-বছরে ৬ হাজার টাকা, ১২ কোটি কৃষকের জন্য কিষান সম্মান নিধি প্রকল্পের সূচনা মোদীর

উল্লেখ্য, এদিনে গোরক্ষপুর থেকে দেশের ১২ কোটি কৃষকদের জন্য কিষান সম্মান নিধি প্রকল্পের সূচনা করেন প্রধানমন্ত্রী। এই প্রকল্পের আওতায় ২ হেক্টেরর কম জমির মালিকরা বছরে ৬ হাজার টাকা পাবেন ৩ কিস্তিতে। সেই টাকা দেওয়ার কাজও এদিন শুরু হয়ে গেল আজ থেকেই।  

Read More