Home> দেশ
Advertisement

চিন - মায়ানমার সীমান্তে নিহত উলফা নেতা পরেশ বড়ুয়া, দাবি গোয়েন্দাদের

সম্প্রতি পরেশ বড়ুয়ার অবস্থান সম্পর্কে জানতে পেরেছেন গোয়েন্দারা। জানা গিয়েছে, মায়ানমার - চিন সীমান্তে একটি পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন তিনি।

চিন - মায়ানমার সীমান্তে নিহত উলফা নেতা পরেশ বড়ুয়া, দাবি গোয়েন্দাদের

নিজস্ব প্রতিবেদন: মৃত্যু হয়েছে নিষিদ্ধ জঙ্গি সংগঠন উলফার কম্যান্ডার ইন চিফ পরেশ বড়ুয়া। এমনটাই দাবি ভারতীয় গোয়েন্দাদের। বুধবার উত্তর-পূর্বের এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে এমনটাই দাবি করা হয়েছে। 

lookeast.in নামে ওই ওয়েবসাইটের প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি পরেশ বড়ুয়ার অবস্থান সম্পর্কে জানতে পেরেছেন গোয়েন্দারা। জানা গিয়েছে, মায়ানমার - চিন সীমান্তে একটি পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন তিনি। সেই আঘাতের জেরে মৃত্যু হয়েছে তাঁর। কোথায়, কবে দুর্ঘটনা ঘটল সেব্যাপারে বিস্তারিত তথ্য সংগ্রহের চেষ্টা চলছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। 

অযোধ্যায় মন্দির ছিল, মন্দিরই থাকবে, দীপাবলিতে বললেন যোগী

গোয়েন্দাসূত্রের খবর, প্রায় ১ সপ্তাহ আগে বিশ্বস্ত সূত্রে তাদের কাছে পরেশ বড়ুয়ার মৃত্যুর খবর এসেছে। lookeast.in-এর দাবি, দুর্ঘটনায় পরেশ বড়ুয়ার পাঁজরের একাধিক হাড় ও পা ভেঙেছে। 

অসম পুলিস জানিয়েছে, তাদের কাছে সেনার মাধ্যমে পরেশ বড়ুয়ার মৃত্যুসংবাদ পৌঁছেছে। তবে এব্যাপারে নির্দিষ্ট কোনও তথ্য নেই তাদের কাছে। 

 

 

Read More