Home> দেশ
Advertisement

স্বাধীনতা দিবসের রাতে দিল্লির পাঁচ তারা হোটেলে গণধর্ষণের শিকার এক নার্স

স্বাধীনতা দিবসের দিন মধ্য রাতের বিভীষিকার সাক্ষী থাকল মধ্য দিল্লি। রাজধানীর ওবেরয় হোটেলে গণধর্ষণের শিকার হলেন ২৭ বছরের এল নার্স। ওই হোটেলের এক অসুস্থ মহিলার দেখভালের জন্য নিয়োগ করা হয়েছিল তাঁকে। অসুস্থ মহিলার দুই পরিচারকের হাতেই ধর্ষিত হতে হল ওই নার্সকে।

স্বাধীনতা দিবসের রাতে দিল্লির পাঁচ তারা হোটেলে গণধর্ষণের শিকার এক নার্স

দিল্লি: স্বাধীনতা দিবসের দিন মধ্য রাতের বিভীষিকার সাক্ষী থাকল মধ্য দিল্লি। রাজধানীর ওবেরয় হোটেলে গণধর্ষণের শিকার হলেন ২৭ বছরের এল নার্স। ওই হোটেলের এক অসুস্থ মহিলার দেখভালের জন্য নিয়োগ করা হয়েছিল তাঁকে। অসুস্থ মহিলার দুই পরিচারকের হাতেই ধর্ষিত হতে হল ওই নার্সকে।

ঘটনার আকস্মিকতায় আতঙ্কিত নিগৃহীতা ভয়ে কাউকে কিছু না বললেও, অভিযুক্তরা রবিবার রাতে ফের তাঁকে ধর্ষণের চেষ্টা করলে তিনি তাঁর স্বামীকে সব কিছু জানিয়েদেন।

নীরাজ (২৫) ও রাজান (২৩) নামের দুই অভিযুক্তকে গ্রেফতার করে তিহার জেলে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

এফআইআর-এ নিগৃহীতা মহিলা জানিয়েছেন ১৫ অগাস্ট রাতে অভিযুক্ত দু'জন যেখানে ওই অসুস্থ মহিলা ছিলেন সেই স্যুটেই তাঁকে ধর্ষণ করে নীরাজ ও রাজান। তিনি জানিয়েছেন এই বিষয়ে কাউকে কিছু বললে অভিযুক্তরা তাঁকে কাজ থেকে ছাঁটাই করে দেওয়ার হুমকি দিয়েছিল।

রবিবার রাতে অভিযুক্তরা ফের তাঁকে ধর্ষণের চেষ্টা করলে তিনি আর চুপ করে থাকতে পারেননি। অ্যালার্ম বাজিয়ে স্বামীকে খবর দেন নিগৃহীতা। তাঁর স্বামী পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন।

হোটেল কর্তৃপক্ষ এই ঘটনাকে অত্যন্ত দুর্ভাগ্যজনক আখ্যা দিয়েছে। পুলিসের সঙ্গে সবরকম সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েভহে হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে।

 

Read More