Home> দেশ
Advertisement

তরজা চরমে, এবার পকিস্তানের ভিসা প্রস্তাব ফেরালেন অনুপম খের

তরজা চরমে, এবার পকিস্তানের ভিসা প্রস্তাব ফেরালেন অনুপম খের

ওয়েব ডেস্কঃ পাকিস্তানের তরফে ভিসা দেওয়ার জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। সে প্রস্তাব তিনি সবিনয়ে ফিরিয়ে দিয়েছেন। আজ টুইটারে একথা জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের।

পাকিস্তান তাঁর ভিসা আবেদন বাতিল করেছে। গতকাল এ খবর সামনে আসার সঙ্গে সঙ্গেই রাজনৈতিক মহল থেকে টিনসেল টাউন শোরগোল পড়ে যায় সর্বত্র। নড়েচড়ে বসে পাক প্রশাসনও। এরপরই টুইটারে পাকিস্তান হাই কমিশনার আব্দুল বাসিত অনুপম খেরকে জানান, তাঁরা এখনও পর্যন্ত অভিনেতার কোনও ভিসা আবেদন পাননি। তাঁদের হাতে এসে পৌঁছায়নি অনুপম খেরের ভিসা আবেদন।  আরও বলেন, অনুপম খের আজই আবেদন করুন। কয়েকঘণ্টার মধ্যে সব ব্যবস্থা হয়ে যাবে। অভিনেতার করাচি সফরে কোনও অসুবিধা হবে না। একইসঙ্গে বলেন, কে বা কারা তাঁকে NOC  দিতে অস্বীকার করেছিল, তা তাঁর জানা নেই।  

যার প্রতিক্রিয়ায় আজ সকালে খের টুইট করে ধন্যবাদ জানান বাসিতকে। বলেন, "করাচি সফরের জন্য আমাকে ভিসা দিতে চাওয়ায় ধন্যবাদ। কিন্তু, আমি এখন আর ওই দিনগুলিতে ফাঁকা নেই।"

fallbacks

৫ ফেব্রুয়ারি থেকে করাচিতে শুরু হচ্ছে সাহিত্য উত্সব। যার জন্য কংগ্রেস নেতা সলমন খুরশিদ ও অভিনেত্রী নন্দিতা দাসের ভিসা আবেদন গৃহীত হলেও তাঁরটি বাতিল করা হয়েছে বলে গতকাল জানান অনুপম খের। তিনি কাশ্মীরী পণ্ডিত ও “অসহিষ্ণুতা” ইস্যুতে মুখ খোলাতেই তাঁর ভিসা আবেদন নাকচ করা হল কি না, সে প্রশ্নও তোলেন বর্ষীয়ান এই অভিনেতা।   

Read More