Home> দেশ
Advertisement

Adhir On ED's Interrogation of Rahul Gandhi: জেরার নামে রাহুলের উপরে অত্যাচার চলছে, লোকসভার স্পিকারকে চিঠি ক্ষুব্ধ অধীরের

টুইটারে এক ভিডিয়ো পোস্ট করে দিল্লি পুলিস ও কেন্দ্রকে নিশানা করেছেন অধীর চৌধুরী

Adhir On ED's Interrogation of Rahul Gandhi: জেরার নামে রাহুলের উপরে অত্যাচার চলছে, লোকসভার স্পিকারকে চিঠি ক্ষুব্ধ অধীরের

নিজস্ব প্রতিবেদন: ন্যাশনাল হেরাল্ড মামলায় টানা ৩ দিন ধরে রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। এনিয়ে প্রথম দিন থেকেই তুলকালাম হচ্ছে দিল্লিতে। পুলিস ও কংগ্রেস কর্মীদের মধ্যে ধস্তাধস্তিতে পড়ে হাড়ে চিড় ধরছে পি চিদম্বরমের। এনিয়ে এবার ইডির বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরি। শুধু তাই নয় এনিয়ে লোকসভার স্পিকারকে চিঠিও দিলেন কংগ্রেস সাংসদ।

লোকসভার স্পিকারকে লেখা এক চিঠিতে অধীর চৌধুরী দাবি করেছেন, জেরার নাম করে আমাদের নেতা রাহুল গান্ধীকে পরপর ৩ দিন দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদ করেছে ইডি। এটা এক ধরনের মানসিক অত্যাচার। একেবারে কিছু মনগড়া অভিযোগে তাঁরে রোজ ১০-১১ ঘণ্টা জেরা করা হয়েছে রোজ। একজন রাজনীতিবিদকে এরকম জেরা শুধু রাজনৈতিক প্রতিশোধ নেওয়ার জন্য়ই। রাহুল গান্ধীকে যেভাবে হেনস্থা করা হচ্ছে তাতে আপনার হস্তক্ষেপ দাবি করছি।

অন্যদিকে, টুইটারে এক ভিডিয়ো পোস্ট করে দিল্লি পুলিস ও কেন্দ্রকে নিশানা করেছেন অধীর চৌধুরী। তিনি বলেন, দিল্লি পুলিস কংগ্রেস কর্মী ও নেতাদের উপরে যে অত্যাচার করছে তাতে মনে হচ্ছে দিল্লি এখন একটা কনসেনট্রেশন ক্যাম্প। রাহুল গান্ধীকে জেরার প্রতিবাদে আমরা সামিল হয়েছিলাম। কিন্তু আমাদের সঙ্গে জঙ্গিদের মতো আচরণ করা হয়েছে। গতকাল পুলিস আমাদের মারধর করেছিল। আজও সেই একই জিনিস করা হয়েছে। 

আরও পড়ুন-সীমান্ত এলাকায় বিএসএফের কাজকর্মে সমস্যায় চাষিরা, গুরুতর অভিযোগ উদয়নের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More