Home> দেশ
Advertisement

হার্দিকের বিরুদ্ধে যৌন হয়রানি অভিযোগ, তদন্তে জাতীয় মহিলা কমিশন

তদন্তে সুরাট ‌যাচ্ছেন জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মা। কমিশনের চেয়ারম্যান ওই মহিলার সঙ্গে সামনাসামনি কথা বলবেন

হার্দিকের বিরুদ্ধে যৌন হয়রানি অভিযোগ, তদন্তে জাতীয় মহিলা কমিশন

নিজস্ব প্রতিবেদন: সেক্স সিডির পর এবার ফের এক ‌যৌন নিপীড়নের অভি‌যোগে জড়ালেন গুজরাটের পাতিদার আন্দোলনের নেতা হার্দিক প্যাটেল। এনিয়ে তদন্তে নামছে জাতীয় মহিলা কমিশন।    

গুজরাট নির্বাচনের মুখে খানিকটা বেকায়দায় পড়ে ‌যেতেও পারেন পাতিদার অনামত আন্দোলন সমিতির তরুণ তুর্কি নেতা হার্দিক প্যাটেল। তাঁর সেক্স সিডি ফাঁস হওয়ার পরদিনই সুরাটের এক মহিলা তাঁর বিরুদ্ধে ‌যৌন নিপীড়নের অভি‌যোগ আনেন মহিলা কমিশনে। সেই অভি‌যোগের তদন্তে সুরাট ‌যাচ্ছেন জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মা। কমিশনের চেয়ারম্যান ওই মহিলার সঙ্গে সামনাসামনি কথা বলবেন।

সম্প্রতি হার্দিক প্যাটেল এক মহিলার সঙ্গে ‌যৌন সংসর্গে লিপ্ত হচ্ছেন এমন একটি সিডি প্রকাশিত হয়। ‌যদিও ওই সিডির সত্যতা এখনও প্রমাণিত হয়নি। অশ্বিন সংকর্ষিয়া নামে এক ব্যক্তি ওই ভিডিও ইউটিউবে আপলোড করে দেন বলে অভি‌যোগ। হার্দিকের দলের আরও অনেক নেতার সেক্স সিডিও তার কাছে রয়েছে বলে দাবি করেছেন সংকর্ষিয়া।

ওই সিডির সম্পর্কে হার্দিক প্যাটেলের দাবি, আমাকে নিয়ে নোংরা রাজনীতি হচ্ছে। এতে আমার কিছু এসে ‌যায় না। গুজরাটের মানুষ উন্নয়নের সিডি দেখতে চায়। মানুষ ‌যা চায় করুক। আমি আমার দাবি থেকে সরে আসছি না। আমার বদনাম করার জন্য কোটি কোটি টাকা খরচ করা হচ্ছে। বিরোধীদের জন্য আরও জোরাল লড়াই অপেক্ষা করছে।

হার্দিক প্যাটেল আগেই দাবি করেছিলেন, গুজরাট নির্বাচনের আগে তাঁর আরও একাধিক সেক্স সিডি বেরোবে। ‌যে এসব করেছে সে সম্প্রতি বিজেপি ‌যোগ দিয়েছে। তবে এই ধরনের পরিকল্পানায় তিনি ভয় করেন না ।

আরও পড়ুন-মমতা ব্যনার্জীর নামে কুৎসা করছেন, সহ্য করবো না : মাদ্রাসা শিক্ষকদের হুমকি অনুব্রতর

Read More