Home> দেশ
Advertisement

নরেন্দ্র মোদী মেরুকরণের রাজনীতি করছেন : মনমোহন সিং

১২ই মে ২২৪ আসনের কর্ণাটক বিধানসভায় নির্বাচনের ভোটগ্রহণ। ১৫ই মে গণনা।

নরেন্দ্র মোদী মেরুকরণের রাজনীতি করছেন : মনমোহন সিং

নিজস্ব প্রতিবেদন : মেরুকরণের রাজনীতি করছেন প্রধানমন্ত্রী। বদলে প্রশাসনিক কাজে তাঁর আরও বেশি মনোনিবেশ করা উচিত। বললেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। তিনি বলেন, ''কর্ণাটকে নির্বাচনী প্রচারে গিয়ে যে ধরনের ভাষা ব্যবহার করছেন প্রধানমন্ত্রী তা অত্যন্ত দুর্ভাগ্যজন। এখনও পর্যন্ত ভারতের কোনও প্রধানমন্ত্রী এতটা নিচে নামেননি।'' মনমোহন বলেন, ''প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারে গিয়ে যে ধরনের ভাষা ব্যবহার করছেন তা তাঁর মতো মানুষের মুখে মানায় না।''

দিল্লিতে সোমবার এক সাংবাদিক বৈঠকে মনমোহন বলেন, ২০১৫-১৬ সালে নীরব মোদীর আর্থিক দুর্নীতি প্রসঙ্গ সামনে এসেছিল। প্রধানমন্ত্রীও জানতেন সেই বিষয়টি। কিন্তু তারপরও কিছু করেনি মোদী সরকার। উল্টে তার মতো প্রতারককেই দাভোসে ওয়ার্ল্ড ইকনোমিক ফোরামে নিয়ে গিয়েছিলেন মোদী। তার কয়েকদিন পরই পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক থেকে ১৩ হাজার কোটি টাকার দুর্নীতি করে ভারত ছেড়ে পালিয়েছে নীরব মোদী। অথচ সরকার তাকে ধরতে পারছে না। 

মনমোহনের কথায়, গত তিন বছরে প্রধানমন্ত্রী সরকারি কোনও বিষয় নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে সরাসরি কথা বলেননি। এর থেকেই প্রমাণিত তিনি বা তার সরকার কী করছে।  প্রসঙ্গত, ১২ই মে ২২৪ আসনের কর্ণাটক বিধানসভায় নির্বাচনের ভোটগ্রহণ। ১৫ই মে গণনা।

আরও পড়ুন-  প্রধান বিচারপতিকে অপসারণের আর্জিতে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ কংগ্রেস

Read More