Home> দেশ
Advertisement

Goa: তৃণমূলে যোগ নাফিসার, সৈকত শহরে শক্ত ভিতের খোঁজে তৃণমূল

তিনদিনের গোয়া সফরে এই মুহূর্তে পানাজিতে রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রি এবং তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

Goa: তৃণমূলে যোগ নাফিসার, সৈকত শহরে শক্ত ভিতের খোঁজে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সকালে গোয়াতে (Goa) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হাত থেকে তৃণমূলের (TMC) পতাকা তুলে নিলেন নাফিসা আলি (Nafisa Ali) এবং মৃণালিনী দেশপ্রভু (Mrinalini Deshprabhu)। 

তিনদিনের গোয়া সফরে এই মুহূর্তে পানাজিতে রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রি এবং তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। একগুচ্ছ কর্মসূচীর মধ্যে অন্যতম ছিল বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যাক্তিত্ব এবং সমাজকর্মীদের তৃণমূলে যোগদান। গোয়ায় তৃণমূলের ভিত শক্ত করার ক্ষেত্রে অন্যতম গুরুত্বপূর্ণ নাফিসা আলির যোগদান। 

গোয়ায় তৃণমূলের ভিত শক্ত করার জন্য কিছুদিন আগেই গোয়ায় পৌছেছেন তৃণমূল নেতৃত্ব। রাজ্যসভার নেতা ডেরেক ও'ব্রায়েন (Derek O'Brayen), গোয়ায় পৌঁছে কিছুদিন আগেই দেখা করেন গায়ক লাকি আলি (Lucky Ali) এবং নাফিসা আলির সঙ্গে। সেই সময়েই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয় যে লাকি এবং নাফিসা দুজনেই তৃণমূলে যোগ দেবেন। অবশেসে নাফিসা শুক্রবার যোগদিলেন তৃণমূলে।

আরও পড়ুন: Goa: মরে যাব, তবুও আপস করব না, তৃণমূলকে একটা সুযোগ দিন: Mamata

নাফিসার জন্ম কলকাতায়। নাফিসার পিতামহ ওয়াজিদ আলি ছিলেন একজন বিখ্যাত লেখক। নাফিসা নিজে সাঁতার সহ বিভিন্ন বিষয়ে পারদরশিতার পরিচয় দিয়েছেন। এছারাও তিনি ২০০৪ সালে দক্ষিন কলকাতা কেন্দ্র থেকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন। এর পরে ২০০৯ সালে সমাজবাদি পার্টির টিকিটে লক্ষনৌ থেকে প্রতিদ্বন্দিতা করেন তিনি। এরপরে ২০০৯ সালে তিনি আবার কংগ্রেসে যোগদান করেন।    

 

শুক্রবার গোয়ায় দাঁড়িয়ে নতুন ভোর কেমন হবে তা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়াবাসীর কাছে আবেদন জানালেন তৃণমূলকে একবার সুযোগ দেওয়ার জন্য। মমতা বলেন, "তৃণমূল মরে যাবে কিন্তু আপস করবে না। তৃণমূলকে একটা সুযোগ দিন। আমরা নতুন সকাল আনব।" এরপরেই গোয়ার বিভিন্ন সমস্যাকে তুলে ধরেন এবং পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রকল্পের উদাহরন দিয়ে তিনি নারী উন্নয়ন এবং তরুনদের অগ্রগতির দাবি তোলেন তিনি।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More