Home> দেশ
Advertisement

Mumbai Woman Death: গলার দোপাট্টা জড়িয়ে গেল বাইকের পেছনের চাকায়, মুহূর্তে ঘটে গেল মার্মান্তিক ঘটনা...

Mumbai Woman Death: কান্দিভালি ওয়েস্টের ইরানিওয়াড়ি এলাকার বাসিন্দা প্রতিমা। মর্মান্তিক ওই মৃত্যুর খবর আসতেই পাড়ার মানুষজন চমকে যান। মঙ্গলবার সকালেই তারা মুম্বই-আহমেদাবাদ হাইওয়ে ধরে যাচ্ছিলেন মহাদেব মন্দিরে পুজো দিতে।

Mumbai Woman Death: গলার দোপাট্টা জড়িয়ে গেল বাইকের পেছনের চাকায়, মুহূর্তে ঘটে গেল মার্মান্তিক ঘটনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক। স্বামীর সঙ্গে বাইক চড়ে বেরিয়ে আশ্চর্যজনকভাবে প্রাণ গেল এক মহিলার। কয়েক মূহূর্তে ঘটে যাওয়া নবি মুম্বইয়ের ভাসি-র ওই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। চালকের আসনের বসে থাকা স্বামী কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় ওই ঘটনা।

আরও পড়ুন-ছাত্রী খুনে অভিযুক্তকে আদালত চত্বরে আনতেই শুরু মারধর; পড়ল ঢিল, উঠল জয় শ্রীরাম স্লোগান

কান্দিভালি থেকে স্বামীর বাইকের পেছনে বসে ভাসি-র মহাদেব মন্দিরে যাচ্ছিলেন প্রতিমা যাদব(২৭) নামে ওই তরুণী। বাইকে বসে খেয়াল করেননি তার দোপাট্টাটি কখন নীচের দিকে বাইকের পেছনের চাকার কাছাকাছি চলে এসেছে। বুঝলেন যখন তখন আর কিছু করার ছিল না। কয়েক মুহূর্তেই সেই দোপাট্টার প্রান্ত জড়িয়ে যায় বাইকের পেছনের চাকায়। আর উল্টো দিকে তা পেঁচিয়ে বসে যায় প্রতিমার গলায়। কয়েক সেকেন্ডেই তা চেপে বসে প্রতিমার শ্বাসরোধ করে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বাইক থামানোর সময়ও পাননি স্বামী।

কান্দিভালি ওয়েস্টের ইরানিওয়াড়ি এলাকার বাসিন্দা প্রতিমা। মর্মান্তিক ওই মৃত্যুর খবর আসতেই পাড়ার মানুষজন চমকে যান। মঙ্গলবার সকালেই তারা মুম্বই-আহমেদাবাদ হাইওয়ে ধরে যাচ্ছিলেন মহাদেব মন্দিরে পুজো দিতে। ভাসির বাফানার কাছে তার দোপাট্টাটি তাদের বাইকের পেছনের চাকায় পেঁচিয়ে যায়। মুহূর্তের ঝটকায় বাইক থেকে রাস্তায় পড়ে যান প্রতিমা। আচমকা ঘটে যাওয়া ওই ঘটনায় চমকে যান তাঁর স্বামী। এলাকার মানুষজন প্রতিমাকে কাছাকাছি হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More